শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫২
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

লালপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

নাটোর প্রতিনিধি
বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে নাটোরের লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালন করা হয়েছে। এ উপলে রবিবার (১৭ মার্চ) সকালে লালপুর উপজেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। দিবসের শুরুতে লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতির নেতৃত্বে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক সমূহ প্রদণি করে উপজেলা অডিটোরিয়ামের সামনে এসে শেষ হয়। র‌্যালি শেষে বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনায় দোয়া করা হয়। পরে শিশুদের নিয়ে কেক কাটা হয়।
এ সময় উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও লালপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহাক আলী, লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, লালপুর উপজেলা পরিষদের নব-নির্বাচিত পুরুষ ভাইস চেয়ারম্যান মনোয়ার হোসেন মনি, লালপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ।
এছাড়া বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করছে লালপুর উপজেলা আওয়ামীলীগ, মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনসমূহ।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ