শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৫৯
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

লালপুরে দুঃস্থদের মাঝে শুখনা খাবার বিতরণ

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে শুখনা ও অন্যান্য খাবার বিতরণ করা হয়েছে।
সোমবার (০৬ মে) বিকেল ৪টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল উচ্চ বিদ্যালয় ও হাট মুরদাহ গ্রামে এই খাবার বিতরণ করা হয়।
নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডঃ এনামুর রহমান ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম, নাটোর পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন বিপিএম পিপিএম (বার), ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আহম্মেদ ভুঁইয়া, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, আ.লীগ নেতা ও হাফিজ নাজনীন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আনিছুর রহমান, হাফিজ নাজনীন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ