বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৪
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

লালপুরে দুঃস্থদের মাঝে শুখনা খাবার বিতরণ

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার ২ হাজার দুঃস্থ পরিবারের মাঝে শুখনা ও অন্যান্য খাবার বিতরণ করা হয়েছে।
সোমবার (০৬ মে) বিকেল ৪টার দিকে উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলার ওয়ালিয়া ইউপির ধুপইল উচ্চ বিদ্যালয় ও হাট মুরদাহ গ্রামে এই খাবার বিতরণ করা হয়।
নাটোর জেলা প্রশাসক শাহরিয়াজের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ডঃ এনামুর রহমান ।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঢাকা জেলার পুলিশ সুপার শাহ্ মিজান শাফিউর রহমান বিপিএম (বার) পিপিএম, নাটোর পুলিশ সুপার সাইফুল্লাহ আল-মামুন বিপিএম পিপিএম (বার), ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আহম্মেদ ভুঁইয়া, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুর রাজ্জাক, আ.লীগ নেতা ও হাফিজ নাজনীন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান আলহাজ¦ আনিছুর রহমান, হাফিজ নাজনীন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, ওয়ালিয়া ইউপি চেয়ারম্যান আনিছুর রহমান প্রমুখ। এছাড়াও এলাকার নেতৃস্থানীয় ব্যক্তি ও সুধিজনেরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ