রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১১:৫৭
কারাবন্দিদের জন্য তৈরি হলো নতুন মেন্যু বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত রাজধানীতে ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি নিহত সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি

লালপুরে জেলেদের মাঝে বিশেষ ভিজিএফ বিতরণ

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি,
মা ইলিশ সংরণ অভিযান ২০১৮ উপলে উত্তরাঞ্চলের পদ্মানদীর লালপুর অংশে মা ইলিশ আহরণ নিষিদ্ধি সময়ে ইলিশ আহরণ থেকে বিরত থাকা জেলেদের বিশেষ ভিজিএফ বরাদ্ধ দেওয়া হয়েছে। নাটোর-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলেদের মাঝে এই ভিজিএফের চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।এই কার্যক্রমের আওতায় উপজেলার ৫০০ জন জেলেকে ২০ কেজি করে ১০ মেক্টিকটন চাল বিতরণ করা হয়।
শনিবার (০৬ অক্টোবর) সকালে লালপুর উপজেলা প্রশাসন ও উপজেলা মৎস্য অধিদপ্তরের আয়োজনে লালপুর উপজেলা পরিষদ চত্বরে এই বিতরণ অনুষ্ঠন অনুষ্ঠিত হয়।
লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মূল বানীন দ্যুতির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাটোর জেলা মৎস্য কর্মকর্তা অলক কুমার শাহ, লালপুর উপজেলা মৎস্য অফিসার দীন মোহম্মাদ আসাদুল্লা, লালপুর থানা আ.লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ইসাহাক আলী প্রমুখ।এ সময় এলাকার নেতৃস্থানীয় ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ