বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩১
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

লালপুরের আব্দুলপুর স্টেশনে ৩টি ট্রেন আটকা, ভোগান্তিতে যাত্রিরা!

মোঃ আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি
রাজশাহীর চারঘাট উপজেলায় বুধবার সন্ধ্যা ৬ টার দিকে তেলবাহী একটি ট্রেনের নয়টি বগি লাইনচ্যুত হওয়ার প্রায় ২৪ ঘন্টা অতিবাহিত হলেও এই জেলার সাথে সকল রুটে রেলযোগাযোগ এখনও বিচ্ছিন্ন রয়েছে। ঢাকা ও খুলনা থেকে রাজশাহীগামী বেশ কয়েকটি ট্রেন নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর জংশন স্টেশনে আটকা পড়ে রয়েছে। কখন ট্রেন চলাচল স্বাভাবিক হবে সেই অপোয় রয়েছেন এসব ট্রেনের যাত্রি সাধারণ।
এদিকে দিনাজপুর ও রংপুর সহ উত্তরাঞ্চল থেকে রাজশাহীর মধ্যে চলাচলকারী ট্রেনগুলোকে আব্দুলপুর জংশন স্টেশন থেকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। ফলে এসব ট্রেনের যাত্রিদেরও অসহনীয় দূর্ভোগসহ ভোগান্তির শিকার হতে হচ্ছে।
আমিন হোসেন নামে এক যাত্রি জানান, তিনি স্ত্রী সন্তান নিয়ে রাজশাহীর গোদাগাড়িতে যাবেন। যশোর থেকে সাগরদারি আন্তনগর এক্সপ্রেস ট্রেনে এসেছেন বুধবার রাতে। বৃহস্পতিবার বেলা দুটাতেও ছাড়ার কোন সংবাদ নেই।
আব্দুলপুর স্টেশন মাষ্টার মিজানুর রহমান বিকেল সাড়ে ৪টার দিকে জানান, রাজশাহীগামী সাগরদারি, সিল্কসিটি ও বনলতা আন্তঃনগর ট্রেন গত রাত থেকে আটকা পড়ে রয়েছে। এসব ট্রেনের অধিকাংশ যাত্রি ইতিমধ্যে বিভিন্ন ব্যবস্থায় গন্তব্যে চলে গেছেন। স্টেশনে কয়েক ঘন্টা যাত্রিদের চাপ থাকলেও সে অবস্থা এখন নেই।

আপনার মতামত লিখুন

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ