বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:০৬
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

লাকসামে শিশু ধর্ষণকারি গ্রেফতার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: কুমিল্লার লাকসামে আট বছরের এক শিশু ধর্ষণকারিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।
গতকাল রোববার রাতে বাঁকই ইউপি কোয়ার গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা পুলিশ নরপশু ধর্ষক এন্তাজকে গ্রেফতার করতে সক্ষম হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সন্ধায় উপজেলার কান্দিরপাড় ইউনিয়নের রনুচৌঁ গ্রামের মৃত মক্রম আলীর ছেলে এন্তাজ (৩৮) পাশ্ববর্তি চুনাতি গ্রামের রুস্তুম আলীর আট বছরের শিশুকন্যাকে ফুঁসলিয়ে বাড়ির পাশে একটি বাগানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই সময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে নরপশু ধর্ষক এন্তাজ পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে লাকসাম সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এই ঘটনায় শুক্রবার লাকসাম থানায় ওই শিশুর বাবা একটি মামলা রুজু করলে গতকাল রোববার রাতে বাঁকই ইউপি কোয়ার গ্রাম থেকে গোপন সংবাদের ভিত্তিতে লাকসাম থানা এসআই প্রতুল কুমার শীল সর্গীয় র্ফোস নিয়ে নরপশু ধর্ষক এন্তাজকে গ্রেফতার করে কুমিল্লা জেল হাজতে প্রেরন করেন।
এ বিষয়ে লাকসাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল-মাহফুজ ঘটনার সতত্যা নিশ্চিত করেন।

আপনার মতামত লিখুন

অপরাধ,কুমিল্লা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ