বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:১৩
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

লন্ডন বরো অব ব্রেন্টের মেয়রের সাক্ষাত রাষ্ট্রপতির সঙ্গে

3 years ago , বিভাগ : জাতীয়,

মুক্তিনিউজ২৪.ডেস্ক: লন্ডন বরো অব ব্রেন্টের মেয়র কাউন্সিলর পারভেজ আহমেদ রবিবার বিকেলে রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে বঙ্গভবনে দেখা করেছেন। সাক্ষাতকালে সফররত মেয়র তার কাউন্সিলের কর্মকান্ড সম্পর্কে রাষ্ট্রপতিকে অবহিত করেন। রাষ্ট্রপতির প্রেস সচিব জয়নাল আবেদীন এ তথ্য জানান।

পারভেজ আহমেদ বলেন, ইউরোপে কর্মসংস্থানের সম্ভাবনার কথা বিবেচনা করে বাংলাদেশে অবিলম্বে দক্ষ জনশক্তি গড়ে তোলা প্রয়োজন।

বিদেশে বাংলাদেশ মিশনগুলোর সাংগঠনিক অবকাঠামোর কথা উল্লেখ করে মেয়র বলেন, জনবল কম থাকায় বাংলাদেশী অভিবাসীদের প্রত্যাশিত সেবা দেয়া এসব মিশনের পক্ষে সম্ভব হচ্ছে না। তিনি মিশনগুলোতে আইন কর্মকর্তা নিয়োগের পরামর্শ দেন। এছাড়া বাংলাদেশের উন্নয়ন ও অগ্রগতি তুলে ধরতে মিশনগুলোতে তথ্য কর্মকর্তা নিয়োগেরও পরামর্শ দেন তিনি।

রাষ্ট্রপতি আবদুল হামিদ লন্ডন বরো অব ব্রেন্টের মেয়র নির্বাচিত হওয়ায় পারভেজ আহমেদকে অভিনন্দন জানান। তিনি বলেন, বাংলাদেশী অভিবাসীরা দেশের ভাবমূর্তি তুলে ধরতে শুভেচ্ছা দূত হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।

এসময় রাষ্ট্রপতির সংশ্লিষ্ট সচিবরা উপস্থিত ছিলেন।

আপনার মতামত লিখুন

জাতীয় বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ