বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:২৯
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

লক্ষ্মীপুরে নানা কর্মসূচিতে মহান মে দিবস পালন

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: লক্ষ্মীপুরে আজ বুধবার নানা কর্মসূচিতে মহান মে দিবস পালন করা হয়েছে। ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে জেলা ছাত্রলীগ। শ্রমজীবী শতাধিক মানুষক ছাতা, গামছা বিতরণ ও শরবত পান করিয়েছে ঐতিহবাহী ওই সংগঠনটি। এছাড়া জেলা প্রশাসন ও শ্রমিক সংগঠনের যৌথ আয়োজনে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করা হয়।

সকালে কালেক্টরেট ভবন প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহর প্রদক্ষিণ করে। পরে কালেক্টরেট চত্বরে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। অতিরিক্ত জেলা প্রশাসক সফিউজ্জামান ভূঁইয়ার সভাপতিত্বে আরও ছিলেন- পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা শ্রমিকলীগের আহ্বায়ক মামুনুর রশিদ, সাবেক সাধারণ সম্পাদক শামছুল আলম প্রমুখ।
এদিকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জিয়াউল করিম নিশানের নেতৃত্বে জেলা শহরের উত্তর তেমুহনী থেকে শুরু করে দক্ষিণ তেমুহনী পর্যন্ত রিকশাচালক, বাদাম বিক্রেতাসহ বিভিন্ন শ্রমজীবী শতাধিক শ্রমিককে তীব্র তাপদাহ থেকে রক্ষা পেতে মাথায় ছাতা ও গায়ে গামছা পরিয়ে দেয়া হয়। এসময় শরবত পান করানো হয় শ্রমিকদের।

এতে আরও ছিলেন সদর উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ইবনে জিসাদ আল নাহিয়ান, যুগ্ম আহ্বায়ক রুবেল হোসেন রাজু, লক্ষ্মীপুর সরকারি কলেজ ছাত্রলীগ নেতা কিনান জোবায়ের শুভ প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ