শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৪:০৫
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

র্দীঘ ১১ বছর পর আগামীকাল মির্জাপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মোঃ রেফাজ উদ্দিন,মির্জাপুর(টাঙ্গাইল) প্রতিনিধি: উপ মহাদেশের প্রখ্যাত দানবীর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, নারী শিা ও নারী জাগরণের অগ্রপথিক দানবীর রনদা প্রসাদ সাহার আর্ত মানবতার সেবায় প্রতিষ্ঠিত টাঙ্গাইলের মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল এবং নারী শিা প্রতিষ্ঠান ভারতেশ্বরী হোমস পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দানবীর রনদা প্রসাদ সাহা স্মারক স্বর্ণপদক অনুষ্ঠানে যোগ দিতে আগামী ১৪ মার্চ টাঙ্গাইলের মির্জাপুরে আসছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সঙ্গে ছোট বোন শেখ রেহেনাসহ মন্ত্রী পরিষদের বেশ কয়েকজন সদস্য উপস্থিত থাকবেন বলে জানা গেছে।
প্রধানমন্ত্রীর আগমন উপলে কুমুদিনী কমপ্লেক্সে লেগেছে উৎসবের আমেজ। নানা সাজে সজ্জিত করাসহ নিরাপত্তার ব্যবস্থা জোরদার করা হয়েছে কুমুদিনীতে। ভারতেশ্বরী হোমসের সবুজ চত্বরে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হবে।
প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ কাজী নিশাত রসুল স্বারিত স্মারকের সূত্রে মির্জাপুর উপজেলা নির্বাহী অফিসার মো. আবদুল মালেক জানান, মাননীয় প্রধানমন্ত্রীর আগমনের বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।
এ দিকে প্রধানমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে মির্জাপুরে কুমুদিনী হাসপাতাল, ভারতেশ্বরী হোমস, কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ, কুমুদিনী নার্সিং স্কুল এন্ড বিএসসি নার্সিং কলেজসহ কুমুদিনী কমপ্লেক্সের সেবাধর্মী বিভিন্ন ইউনিট নানা সাজে সজ্জিত করা হচ্ছে। কুমুদিনী হাসপাতালের মূল ভবনের দণি পাশে নির্মাণ করা হয়েছে দানবীর রনদা প্রসাদ সাহার মুড়ালসহ বিভিন্ন স্থাপনা।

আপনার মতামত লিখুন

জাতীয়,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ