রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২৯
সরকারি নার্সদের ছুটির পেছনে লেনদেন! বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য হাসান মামুন গ্রেপ্তার প্রস্তাবিত বাজেট অর্থনৈতিক প্রবৃদ্ধিকে শক্তিশালী করবে বান্দরবানে বিএনপির চার নেতা গ্রেফতার পলাশবাড়ীর মেধাবী শিার্থী আনিকার অতিরিক্ত ঘুমের ট্যাবলেট খেয়ে অকাল মৃত্যু ডোমারে এইচ পাওয়ার মটরস্ শো-রুমের শুভ উদ্বোধন। যে সময়টুকু পাব দেশের জন্য কাজ করে যাব-প্রধানমন্ত্রী

রোহিঙ্গা ইস্যুতে বাংলাদেশকে সহযোগিতা অব্যাহত রাখবে গাম্বিয়া

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: রোহিঙ্গা ইস্যুতে গাম্বিয়া বাংলাদেশকে সহযোগিতা অব্যাহত রাখবে বলে জানিয়েছেন সফররত দেশটির পররাষ্ট্রমন্ত্রী মামাদু টাঙ্গারা।

আজ শুক্রবার সকালে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎকালে গাম্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী এ প্রতিশ্রুতির কথা জানান।

বৈঠক শেষে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম সাংবাদিকদের ব্রিফ করেন।

ড. মামাদু টাঙ্গারা জানান, রোহিঙ্গা ইস্যুকে আন্তর্জাতিক ন্যায়বিচার আদালতে নিতে গাম্বিয়া প্রতিশ্রুতিবদ্ধ। তিনি বলেন, রোহিঙ্গা সংকট মানবিক ইস্যু, তার দেশ এই ইস্যুতে বাংলাদেশকে সহযোগিতা অব্যাহত রাখবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ব্যাপক উন্নয়ন বিশেষ করে নারীর উন্নয়ন ও ক্ষমতায়নের প্রশংসা করেন তিনি।

বৈঠকে গাম্বিয়ার পররাষ্ট্রমন্ত্রী তার দেশের প্রেসিডেন্টের পক্ষ থেকে একটি চিঠি প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে হস্তান্তর করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন, পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন, প্রধানমন্ত্রীর আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্টা ড. গওহর রিজভী, প্রধামন্ত্রীর মুখ্য সচিব এম নজিবুর রহমান প্রমুখ।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ