বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫০
ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা এইচএসসির ফল পুনঃনিরীক্ষণের আবেদন শুরু ছাতকের জাহিদপুর মাদ্রাসা কমিটি গঠনে নির্বাচনী তফশীল নিয়ে উত্তেজনা হাতীবান্ধায় ত্রান বিতরন অব্যাহত সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক 

রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা তৎকালীন পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান আওয়ামী লীগের সভাপতি হোসেন শহীদ সোহরাওয়ার্দীর একমাত্র ছেলে রাশেদ সোহরাওয়ার্দীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

আজ শনিবার এক শোক বার্তায় প্রধানমন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

রাশেদ সোহরাওয়ার্দী গত ৭ ফেব্রুয়ারি তার লন্ডনের নিজ বাসায় ইন্তেকাল করেন। লন্ডনে বাংলাদেশ হাই কমিশনের প্রেস মিনিস্টার আশিকুন নবী চৌধুরী আজ এক বিজ্ঞপ্তিতে জানান, সেখানকার পুলিশের ভাষ্যমতে তার নিজ বাড়িতে তাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে তবে মৃত্যুর কারণ জানা যায়নি।

মরহুমের পিতা হোসেন শহীদ সোহরাওয়ার্দী খ্যাতিমান বাঙালি রাজনীতিবিদ ও আইনজীবী ছিলেন। তিনি পাকিস্তান আওয়ামী লীগ থেকে ১৯৫৬ সালের ১২ সেপ্টেম্বর থেকে ১৯৫৭ সালের ১৭ অক্টোবর পদত্যাগের আগে পর্যন্ত পাকিস্তানের পঞ্চম প্রধানমন্ত্রী হিসেবে দায়িত্বপালন করেন।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ