শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:১৯
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

রাজশাহীতে ইয়াবা ও মদসহ আটক ২

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রাজশাহীতে আলাদা দুটি অভিযানে ইয়াবা ও দেশি মদসহ দুই মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। আটককৃতরা হলেন জেলার পুঠিয়া উপজেলার ক্ষুদ্রজামিরা গ্রামের মো. বুলু ও পবা উপজেলার বাঘহাটা গ্রামের মো. সেলিম।

এদের মধ্যে বুলুর কাছ থেকে ৯২০ পিস ইয়াবা এবং সেলিমের কাছ থেকে ১ হাজার ২০০ বোতল দেশি মদ উদ্ধার করা হয়েছে। র‌্যাব-৫, রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের দুটি দল এ অভিযান চালায়।

র‌্যাব-৫ এর কোম্পানি অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম জানান, মঙ্গলবার রাত ১২টার দিকে রাজশাহীর নওহাটা এলাকায় অভিযান চালিয়ে সেলিমকে মদসহ আটক করা হয়।

এর আগে সন্ধ্যায় ক্ষুদ্রজামিরা গ্রামে অভিযান চালিয়ে ইয়াবাসহ আটক করা হয় বুলুকে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আলাদা আলাদা মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ