বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৪৫
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

রাজধানীতে বাসের ধাক্কায় সন্তানদের সামনেই নারী নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক : রাজধানীর মাতুয়াইলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাসের ধাক্কায় এক বৃদ্ধা নিহত হয়েছেন। নিহতের নাম হালিমা বেগম (৬০)। তার বাড়ি মুন্সীগঞ্জে। রাস্তা পার হওয়ার সময় সন্তানদের সামনেই বাসের ধাক্কায় তিনি নিহত হন।

আজ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে টোটাল সিএনজি স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে।

সিলেট থেকে ছেলে ও মেয়ের সঙ্গে ঢাকা হয়ে বাড়ি ফেরার সময় এ দুর্ঘটনার শিকার হন হালিমা বেগম। ভোর ৫টার দিকে সিলেটের বাস থেকে নেমে রাস্তা পার হওয়ার সময় কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি বাসের ধাক্কায় হালিমা নিহত হন।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন যাত্রাবাড়ী থানার এসআই জহিরুল ইসলাম। তিনি গণমাধ্যমকে বলেন, রাস্তা পার হওয়ার সময় রংপুর থেকে কুমিল্লাগামী উল্লাস পরিবহনের একটি বাস হালিমাকে ধাক্কা দেয়। সন্তানদের সামনেই ধাক্কা খেয়ে তিনি ছিটকে পড়েন। পরে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই বাসটি আটক এবং চালককে গ্রেপ্তার করে পুলিশ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ