মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

রাজধানীতে একে-২২ রাইফেলসহ দুজন গ্রেপ্তার

মুক্তিনিউজ২৪.কম: রাজধানীর সায়েদাবাদ এলাকায় অভিযান চালিয়ে একটি একে-২২ রাইফেলসহ দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশের কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। গত রবিবার রাতে সায়েদাবাদ বাস টার্মিনালসংলগ্ন ওয়ান্ডার ল্যান্ড পার্কের গেটের কাছে রাইফেলটি হাতবদলের সময় দুটি ম্যাগাজিন ও ৩০ রাউন্ড গুলিসহ তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো সাঈদুল ইসলাম মজুমদার ওরফে রুবেল (৩০) ও কামাল হোসেন (৩৫)। তাদের উভয়ের বাড়ি কুমিল্লার কোতোয়ালি থানার শুভপুরে।

সিটিটিসি সূত্র জানিয়েছে, একে-২২ রাইফেলটি রাশিয়াতে তৈরি। এর ওজন প্রায় সাড়ে চার কেজি। বাংলাদেশে এই অস্ত্রটির দাম প্রায় সাড়ে ছয় লাখ টাকা। এই একই মডেলের রাইফেল দিয়ে তিন বছর আগে গুলশানের হলি আর্টিজানে হত্যাযজ্ঞ চালিয়েছিল জঙ্গিরা। এই রাইফেলটি চট্টগ্রাম থেকে কিনে রুবেল ও কামাল ঢাকায় এনেছিল বিক্রি করার জন্য। দুজনই পেশাদার অস্ত্র কারবারি। এ ঘটনায় আরো বেশ কয়েকজন পলাতক রয়েছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ