বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৩৫
রোহিঙ্গারা অতিদ্রুত ফেরত না গেলে স্থিতিশীলতা ব্যাহত হওয়ার আশঙ্কা ডিজিটাল সংসদ গড়তে এমপিদের ল্যাপটপ দেওয়া হবে : পলক বাবরের সেঞ্চুরিতে পাকিস্তানের জয়, কিউইদের প্রথম হার পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “

রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাটের ফাইভস্টার মোড় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ রংপুর-বগুড়া মহাসড়কের ধাপেরহাটের ফাইভস্টার মোড় সড়ক দুর্ঘটনায় নিহত ৩ আহত ৬ জন।
মঙ্গলবার ৪.৫০ মিনিটে ঢাকা থেকে ছেড়ে আসা জাকির পরিবহন ঢাকা- মেট্রো ট- ১৩-০৫৪৭ পরিবহনটি এবং এই দিক থেকে ছেড়ে আসা কাভার ভ্যান ঢাকা মেট্রো ট ১৮-২২৮৫ ধাপেরহাটের ফাইভস্টার মোড় নামক স্থানে পৌঁছিলে পিছনে থাকা জাকির পরিবহন কে বামপাশে সাইড দিতে গিয়ে কাভার ভ্যানটি রোড ডিভাইডার এর উপর উঠে গিয়ে যাত্রীবাহী বাসের উপর আছরে পড়ে। এসময় ঘটনাস্হলে ৩ জনের নিহত হয়।এতে আহত হয় ৬ জন।আহতদের স্হানীয়রা উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়।
নিহতরা হলেন, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জের প্রথম ভাংগা গ্রামের শামসুন নাহার(৪০) একই এলাকার ধরলা গ্রামের মৃত্যু বশির উদ্দিনের স্ত্রী ঝড়না খাতুন (৪৫) একই এলাকার সিঙ্গেল শিমুল গ্রামের জয়নাল আলীর পুত্র রেজাউল করিম (৫০)।
নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে নিশ্চিত করেছেন হাইওয়ে এস আই জাকির হোসেন। আহতদের স্থানীয় পীরগঞ্জ হাসপাতে প্রাথমিক চিকিৎসা দিয়ে হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ