বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৪৯
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

রংপুরে নিয়োগ দেবে গ্রাম বিকাশ কেন্দ্র

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: গ্রাম বিকাশ কেন্দ্র, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ কর্তৃক বাস্তবায়িত কেয়ার বাংলাদেশের আর্থিক সহযোগিতায় চলমান  ট্র্রিপিং পয়েন্ট প্রজেক্ট, ফেস ৩-এর আওতায় চুক্তিভিত্তিক পদে নিয়োগের জন্য উপযুক্ত বাংলাদেশীদের নিকট থেকে আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে। প্রতিষ্ঠানটিতে  মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন অফিসার পদে নিয়োগ দেওয়া হবে। পদটিতে  আগ্রহী নারী ও পুরুষরা আবেদন করতে পারবেন।

পদের নাম

মনিটরিং অ্যান্ড ইভ্যালুয়েশন অফিসার

যোগ্যতা

যেকোনো বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি পাস হতে হবে। তবে পরিসংখ্যান বিষয়ের প্রার্থীদের অগ্রধিকার দেওয়া হবে। এনজিওতে সমমানের পদে কমপক্ষে তিন-পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে। ডাটা এন্ট্রি ও রিপোর্ট তৈরিতে পারদর্শী হতে হবে। ইংরেজি ও বাংলায় রিপোর্ট তৈরি এবং কেস স্টাডি লেখার দক্ষতা থাকতে হবে। মোটরসাইকেল চালানোর দক্ষতা এবং বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। প্রার্থীকে মাইক্রোসফট অফিস, এক্সেল, পাওয়ার পয়েন্ট, ই-মেইল, ইন্টারনেট ব্রাউজিংসহ, কম্পিউটার সফটওয়ারে পারদর্শী হতে হবে।

অভিজ্ঞতা

এনজিওতে সমমানের পদে কমপক্ষে তিন-পাঁচ বছর কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

কর্মস্থল

প্রার্থীকে পীরগাছা উপজেলা, রংপুরে  কাজ করার মানসিকতা থাকতে হবে।

বেতন

৩৬,০৫০/-টাকা (সংস্থার নিয়ম অনুযায়ী প্রভিডেন্ট ফান্ড এবং উৎসব বোনাস অন্তর্ভুক্ত)।

আবেদনের পদ্ধতি

প্রার্থীকে পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্তসহ, সব সনদপত্র, জন্ম নিবন্ধন ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি (সত্যায়িত), সদ্যতোলা তিন কপি পিপি সাইজ ছবি, মোবাইল ফোন নম্বরসহ আবেদনপত্র ম্যানেজার-এইচআর অ্যান্ড অ্যাডমিন, গ্রাম বিকাশ কেন্দ্র, হলদীবাড়ী, পার্বতীপুর-৫২৫০, দিনাজপুর, বাংলাদেশ, বরাবরে কেবল ডাক/কুরিয়ারযোগে আগামী ৩১ মে ২০১৯ তারিখ বিকেল ৫টার মধ্যে পৌঁছাতে হবে। বাছাইকৃতদের নির্বাচনী পরীক্ষায় আহ্বান করা হবে। খামের ওপর সাবজেক্ট লাইনে আবেদনকৃত পদের নাম উল্লেখ করতে হবে। প্রান্তিক জনগোষ্ঠী, প্রতিবন্ধী এবং উপযুক্ত নারী প্রার্থীদের আবেদন করার জন্য উৎসাহিত করা যাচ্ছে। এই নিয়োগ বিজ্ঞপ্তি বাতিলসহ যেকোনো সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা কর্তৃপক্ষ সংরক্ষণ করে।

আবেদনের সময়সীমা

আবেদন করা যাবে আগামী ৩১ মে, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ