মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

যৌন হেনস্থা নিয়ে এবার মুখ খুললেন বিপাশা বসু

9 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এবার বলিউডে যৌন হেনস্থা নিয়ে মুখ খুললেন বিপাশা বসু। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে মুখ খোলায় তিনি সবার প্রশংসা করেছেন। বিপাশা বলেন, সিনেমার সেটে বিভিন্ন নারী ও অন্য সদস্যদের সঙ্গে সাজিদের আচরণ তাঁকে অস্বস্তিতে ফেলেছে।

প্রসঙ্গত, সম্প্রতি সালোনি চোপড়া, সাংবাদিক কারিশমা উপাধ্যায় ও অভিনেত্রী র‍্যাচেল হোয়াইট পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ আনেন। বিপাশা বসু ২০১৪ সালে ‘হামসকলস’ ছবিতে সাজিদের সঙ্গে কাজ করেছিলে। তখন সাজিদের আচরণে বিরক্ত ছিলেন বিপাশা। সাজিদ প্রকাশ্যে অশোভন মশকরা করতেন। টুইটারে বিপাশা বসু লেখেন, আমার সত্যিই দারুণ লাগছে নারীদের এসব জঘন্য পুরুষদের বিরুদ্ধে মুখ খুলতে দেখে। তবে আমার সঙ্গে এইসব কিছুই হয়নি। সেটে নারীদের প্রতি তাঁর আচরণ অত্যন্ত রূঢ়, যা আমাকে বিব্রত করত। তিনি নোংরা কৌতুক বলতেন সবার সামনেই এবং সব নারীর সঙ্গেই খারাপ ব্যবহার করতেন। বিপাশা আরও লেখেন, আমাকে সবাই বলেছিল তাকে কিছু না বলতে, তাই আমি নিজের কাজ একজন পেশাদারের মতোই তাড়াতাড়ি শেষ করে প্রযোজকদের জানিয়েছিলাম যে, এই ছবির সঙ্গে নিজেকে আর যুক্ত রাখতে পারব না, কারণ তাহলে যেকোনো সময় আমি হয়তো মেজাজ হারিয়ে ফেলব।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ