বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০৬
বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

যুক্তরাষ্ট্রে বন্দুকধারীর গুলিতে দুই পুলিশ কর্মকর্তা নিহত

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: যুক্তরাষ্ট্রের মিসিসিপি অঙ্গরাজ্যের ব্রুকহ্যাভেনে স্থানীয় সময় শনিবার সকালে বন্দুকধারীর (২৫) গুলিতে দুই পুলিশ কর্মকর্তা নিহত হয়েছেন।

মিসিসিপি ব্যুরো অব ইনভেস্টিগেশনের মুখপাত্র ওয়ারেন স্ট্রেইন জানান, পুলিশের করপোরাল জাক মোয়াক (৩১) ও প্যাট্রলম্যান জেমস হোয়াইটকে (৩৫) গুলিবিদ্ধ অবস্থায় স্থানীয় চিকিৎসাকেন্দ্রে নেওয়া হলে চিকিৎসকরা তাঁদের মৃত ঘোষণা করেন।

জরুরি ফোন পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হলে গোলাগুলির সম্মুখীন হন নিহত পুলিশ কর্মকর্তারা। সন্দেহভাজন বন্দুকধারী মারকিস অ্যারন ফ্লাওয়ারসকে (২৫) গুলিবিদ্ধ অবস্থায় আটক করেছে পুলিশ। স্থানীয় একটি হাসপাতালে পুলিশ হেফাজতে তাঁর চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহতদের ব্যাপারে স্ট্রেইন বলেন, ‘আগ্নেয়াস্ত্রের মুখেও তাঁরা তাঁদের দায়িত্ব পালন করেছেন। আমি তাঁদের জন্য গর্ববোধ করছি। দুজনের পরিবারকে আমি বলতে চাই, আজ সকালে দুজন নায়ক আমাদের মধ্য থেকে বিদায় নিলেন, তাঁরা আসলে এখন যিশুর কাছে রয়েছেন।’

ব্রুকহ্যাভেনের পুলিশপ্রধান কেনেথ কলিন্স জানান, হোয়াইট প্রথমে ঘটনাস্থলে যান, পরে মোয়াক হাজির হন, তাঁদের শরীরে গুলিনিরোধক পোশাক এবং ক্যামেরা ছিল। ক্যামেরার ভিডিও ফুটেজ দেখে গুলিবর্ষণের কারণ বোঝা যেতে পারে বলে জানান তিনি।

এর আগে ২০১৭ সালের মে মাসে মিসিসিপির ব্রুকহ্যাভেনের একই এলাকার বিভিন্ন জায়গায় এক পুলিশ কর্মকর্তা ও দুই শিশুসহ আটজনকে গুলি করে হত্যা করে এক বন্দুকধারী।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ