বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪০
সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে

যাত্রীবাহী বাস খাদে পড়ে ভারতে নিহত ২৯

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ভারতে লখনৌ থেকে দিল্লি যাওয়ার পথে যাত্রীবাহী একটি বাস খাদে পড়ে ২৯ জনের মৃত্যু হয়েছে। বাসটি সড়ক থেকে ১৫ ফুট নিচে পড়ে যায়।আজ সোমবার ছয় লেনের যমুনা এক্সপ্রেসওয়েতে এ দুর্ঘটনা ঘটে।

এ বিষয়ে উত্তর প্রদেশের পুলিশ এক টুইট বার্তায় জানিয়েছে, লখনৌ থেকে দিল্লিগামী স্লীপার কোচের একটি যাত্রীবাহী বাস যমুনা এক্সপ্রেসওয়েতে দুর্ঘটনা কবলিত হয়েছে। এটি রাস্তা থেকে ১৫ ফুট নিচে একটি খাদে গিয়ে পড়ে। এখন পর্যন্ত ২০ জনকে উদ্ধার করা সম্ভব হয়েছে। এখনও উদ্ধারকাজ চলছে।

পুলিশ আরো জানায়, দুর্ঘটনায় আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়েছে।

প্রাথমিক প্রতিবেদন অনুযায়ী, বাসের চালকের ঘুমের কারণে বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে যায় এবং এটি রাস্তা থেকে নর্দমায় গিয়ে পড়েছে।

এই ঘটনায় সমবেদনা প্রকাশ করেছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। তিনি দুর্ঘটনায় হতাহতদের পরিবারকে সব ধরনের সহযোগিতা প্রদানের নির্দেশ দিয়েছেন।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ