শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:৫৭
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

যতœ প্রকল্পের লুটপাটের টাকা ফেরত ও জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি ঃ মা-শিশুর যতœ প্রকল্পের নামে সীমাহীন লুটপাট, অনিয়ম-দূর্নীতি বন্ধ করে প্রকল্প সচল রাখা ও ঘুষের টাকা ফেরত এবং জড়িতদের শাস্তির দাবিতে মানববন্ধন।

৯ জুলাই মঙ্গলবার সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনের সড়কে বিােভ মিছিল, সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

বাসদ মার্কসবাদী রামচন্দ্রপুর ইউনিয়ন শাখা এ কর্মসূচীর আয়োজন করে।

বাসদ মার্কসবাদী রামচন্দ্রপুর ইউনিয়ন শাখার আহবায়ক তমিন মিয়ার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, সদস্য কাজী আবু রাহেন শফিউল্যাহ, নিলুফার ইয়াসমিন শিল্পী, সবুজ মিয়া, মন্টু মিয়া, রাহেলা সিদ্দিকা প্রমুখ।

বক্তারা বলেন, সংঘটিত মা-শিশু যতœ প্রকল্পে ঘুষ-সীমাহীন দুর্নীতি লুটপাট বন্ধ করে প্রকল্প সচল রাখাসহ ঘুষের টাকা ফেরত দিয়ে জড়িতদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান। সেইসাথে ইউনিয়ন পরিষদের সকল অনিয়ম-দুর্নীতি বন্ধ করে জনগণের সেবামূলক প্রতিষ্ঠান গড়ে তোলারও আহবান জানান।

এছাড়া সমাবেশ শুরুর আগে ইউপি চেয়ারম্যান কর্তৃক বাসদ মার্কসবাদী নেতাকর্মীদের সাথে অশালীন আচরণ এবং হুমকির তীব্র নিন্দা করে ঘটনার প্রতিবাদ জানান। ছবি ০১

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ