মঙ্গলবার-২১শে মে, ২০১৯ ইং-৭ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:৩৮
উচ্চ মাধ্যমিক পাসেই নিয়োগ দেবে বিমান বাংলাদেশ কৃষকদের ধান নিয়ে ছিনিমিনি নয়, ডিসিকে মাশরাফির ফোন ভাড়া করা নেতৃত্বে চলছে বিএনপি : তথ্যমন্ত্রী আমেরিকার সঙ্গে যুদ্ধ হলে ইরান ধ্বংস হবে : ট্রাম্প মাশরাফির নায়িকা হতে চাই: পূজা চেরি পার্বতীপুরে হার্ডওয়ার নেটওয়ার্ক প্রশিক্ষন পেল শিক্ষকরা গোবিন্দগঞ্জে ট্রাকের ধাক্কায় ভ্যান চালকের মর্মান্তিক মৃত্যু

ময়মনসিংহে হলো বসুন্ধরা সিমেন্টের শীত উৎসব

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বসুন্ধরা সিমেন্ট ময়মনসিংহ বিভাগের পরিবেশক ও তাঁদের পরিবারের সদস্যদের অংশ গ্রহণে উৎসবমুখর পরিবেশে ইস্টার্ন হেরিটেজ রিসোর্টে হয়ে গেল শীত উৎসব-২০১৯। গতকাল শনিবার দিনব্যাপী এ উৎসব রূপ নিয়েছিল এক মিলনমেলায়।

উৎসবে বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর, পরিচালক সাবরিনা সোবহানকে ফুলেল শুভেচ্ছায় বরণ করে নেন বসুন্ধরা সিমেন্টের বিশিষ্ট পরিবেশক মেসার্স নিউ আন ট্রেডার্সের রফিকুল ইসলাম বাবলু এবং মেসার্স মোকলেস ট্রেডার্সের আব্দুর রব।

দিনব্যাপী এ উৎসবে ছিল খেলাধুলা, পিঠা পরিবেশন, মধ্যাহ্নভোজ, র‌্যাফেল ড্র ও পুরস্কার বিতরণ। খেলার মধ্যে ছিল হাঁড়িভাঙা, বালিশ খেলা, বাচ্চাদের বিস্কিট দৌড়। এ ছাড়া চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজনও ছিল। পারস্পরিক সৌহার্দ্য এবং আনন্দঘন পরিবেশে দিনটি অতিবাহিত হয়। সবচেয়ে আকর্ষণীয় পর্ব ছিল র‌্যাফেল ড্র। র‌্যাফেল ড্র বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান আনভীর ও পরিচালক সাবরিনা সোবহান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সিএফও মো. তোফায়েল হোসেন, বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের সিএমও খন্দকার কিংশুক হোসেন, সেক্রেটারি ম্যানেজিং ডিরেক্টর, মাকসুদুর রহমান, জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স, কিং ব্যান্ড সিমেন্ট পিজিরুল আলম, বসুন্ধরা সিমেন্টের জেনারেল ম্যানেজার অ্যাকাউন্টস অ্যান্ড ফিন্যান্স নূরে আলম সিদ্দিকী, কিং ব্র্যান্ড সিমেন্টের ডিজিএম সেলস আব্দুল লতিফ, বসুন্ধরা সিমেন্টের এজিএম সেলস পলাশ আক্তার, এজিএম ব্র্যান্ড আশিকুর রহমান আশিক, ম্যানেজার মার্কেটিং ফাংশন সাইফুল ইসলাম রুবেল, ম্যানেজার ব্র্যান্ড শামীম আল মামুন, ডেপুটি ম্যানেজার সেলস মো. আতিকুর রহমান প্রমুখ।

উৎসবে ময়মনসিংহ, শেরপুর, জামালপুর, টাঙ্গাইল ও গাজীপুরের পরিবেশক এবং তাদের পরিবারের সদস্যরা অংশ নেন। উৎসবে বসুন্ধরা সিমেন্টের কর্মকর্তা এবং পরিবেশক ও তাঁদের পরিবারের সদস্যরা ৩০০ জন অংশগ্রহণ করেন।

নেত্রকোনার পূর্বধলা থেকে উৎসবে যোগ দিতে আসেন মেসার্স নাজিম এন্টার প্রাইজের হাজি নাজিম উদ্দিন। তিনি র‌্যাফেল ড্রতে প্রথম পুরস্কার হিসেবে একটি মোটরসাইকেল পেয়েছেন। নাজিম উদ্দিন বলেন, ‘এ উৎসবে যোগ দিয়ে তিনি খুবই আনন্দিত।’

উৎসবে যোগ দিতে নেত্রকোনা থেকে আসেন মিজানুর রহমান। পঞ্চম পুরস্কার হিসেবে তিনি পান একটি এলইডি টিভি। মিজানুর রহমান বলেন, ‘এ উৎসবে যোগ দিয়ে তিনি খুবই উৎফুল্ল।’ সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

ময়মনসিংহ,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ