শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৬
আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত শুটিংয়ে আহত জন আব্রাহাম, সম্পূর্ণ বিশ্রামের নির্দেশ টয়ার ঈদ বিশেষ ‘সাইজ ৪২’ ৩,৩০০ কেজির বিমান টানলো ১৩০ কেজির রোবট! (ভিডিও)

মোরেলগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ, থানায় মামলা দায়ের

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বাগেরহাটের মোরেলগঞ্জে এক গৃহবধূকে (২৮) গণধর্ষণের অভিযোগে তিন যুবকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের হয়েছে। বুধবার রাতে লাঞ্ছিত ওই নারী বাদি হয়ে মামলাটি দায়ের করেন।

মামলার আসামিরা হচ্ছেন, দিঘিরপাড় গ্রামের নাঈম হাওলাদার (২৫), তাইজুল ইসলাম (২০) ও মৌলভী বাজার এলাকার ফোরকান সরদার (৩২)। থানা পুলিশ আজ বৃহস্পতিবার ওই নারীর ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার পশ্চিম গুলিশাখালী গ্রামে স্বামী বাড়িতে না থাকার সুযোগে গত শুক্রবার মধ্যরাতে প্রতিবেশী তিন যুবক ঘরে ঢুকে স্ত্রীকে হাত, মুখ বেঁধে ধর্ষণ করে।

দুই সন্তানের মা নির্যাতিতা গৃহবধূ বলেন, ধর্ষণের ঘটনা কাউকে জানালে আমার স্বামী ও আমাকে দুনিয়া থেকে বিদায় করে দেওয়ার হুমকি দিয়েছে ওই তিন যুবক।

মোরেলগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) কে এম আজিজুল ইসলাম বলেন, গৃহবধূর ডাক্তারি পরীক্ষার জন্য পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে এবং আসামিদেরকে আটকের জন্য এলাকায় পুলিশের অভিযান শুরু হয়েছে।সূত্র:কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ