রবিবার-১৬ই জুন, ২০১৯ ইং-২রা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:৫৯
বাজেটে হিসাবের বাইরে মধ্যবিত্ত বাজেটে তামাকপণ্যে উচ্চহারে কর চায় আহ্ছানিয়া মিশন স্বাস্থ্য বিভাগ ‘যুব সমাজকে মানবসম্পদ হিসেবে গড়ে তুলতে ব্যর্থ হলে তারা বোঝা হয়ে দাঁড়াবে’ মাসুদা এম রশীদের জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য পদ স্থগিত রাজধানীতে ট্রেন থেকে পড়ে এক ব্যক্তি নিহত সুন্দরবন নিয়ে শর্ত পূরণে কাজই শুরু হয়নি সরকারি নার্সদের ছুটির পেছনে লেনদেন!

মোরেলগঞ্জে উন্নয়ন মেলায় প্রথম পুরষ্কার পেল কৃষি দপ্তর ও পল্লী বিদ্যুৎ

শামীম আহসান মল্লিক, মোরেলগঞ্জ ॥
বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার অনুষ্ঠিত ৩দিন ব্যাপি জাতীয় উন্নয়ন মেলায় প্রথম পুরষ্কার অর্জন করেছে উপজেলা কৃষি দপ্তর ও পল্লী বিদ্যুৎ অফিস ষ্টল। উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অনুপম রায় ও পল্লী বিদুৎতের ডিজিএম জুলফিকার রহমান শনিবার বিকেলে সমাপনি ও পুরষ্কার বিতরণী সভায় এ পুরষ্কার গ্রহন করেন। উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু কাছ থেকে ১ম পুরষ্কারটি গ্রহন করেন।
এ উপলক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত সমাপনি ও পুরষ্কার বিতরণী সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ এ্যাড.শাহ-ই-আলম বাচ্চু । বিশেষ অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, ভাইস চেয়ারম্যান ফাহিমা খাতুন, জেলা পরিষদের সদস্য আফরোজা আকতার লিমা,থানা অফিসার –ইন-চার্জ কেএম আজিজুল ইসলাম, উপজেলা শিক্ষা অফিসার আশীষ কুমার নন্দী,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আব্দুল হান্নান, উপজেলা মৎস্য অফিসার প্রনব কুমার বিশ^াস, উপজেলা প্রকল্প কর্মকর্তা মো.নাসির আহমেদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মুফতি কামাল হোসেন, উপজেলা হিসাব রক্ষন অফিসার তরফদার তৈয়েবুর রহমান , পরিবার পরিকল্পনা কর্মকর্তা রেবেকা খাতুন, চেয়ারম্যান ডাঃ আকরামুজ্জামান।
সভা শেষে বিচারের মানদন্ডে ২য় স্থান যৌথভাবে উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রকৌশলী অফিস , ৩য় স্থান যৌথ ভাবে উপজেলা প্রকল্প অফিস ,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিস ও একটি বাড়ি একটি খামার ষ্টল প্রধান অতিথির কাছে পুরষ্কার গ্রহন করে। এবারের ৪ র্থ জাতীয় উন্নয়ন মেলা ৬৩ টি ষ্টল সহ বর্নাঢ্য সাজে সেজেছিল।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ