শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৬
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

মেয়ের ছবি প্রকাশ করলেন সুরভিন চাওলা

1 week ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ওয়েলকাম ব্যাক ও হেট স্টোরি টু খ্যাত নায়িকা সুরভিন চাওলা এবার প্রকাশ্যে আনলেন তার একমাস বয়সী মেয়ের ছবি। সম্প্রতি একটি ফটোশুটে সুরভিন তার মেয়েকে নিয়ে হাজির হয়েছেন। সেখানেই সাদা-কালো ছবিতে শেয়ার করেছেন মেয়ের প্রথম ছবি। সুরভিন তার মেয়ের নাম রেখেছেন ইভা।

এর আগে মা হওয়া নিয়ে ভারতীয় গণমাধ্যমকে সুরভিন জানিয়েছিলেন, মা হওয়া অসাধারণ অভিজ্ঞতা। হঠাৎ করেই আমার এবং অক্ষয়ের জীবন বদলে গেছে। আমাদের দু’জনের ছোট্ট পরিবারে চাঁদের মতো মেয়ে ইভাকে স্বাগত। ওর ভবিষ্যতের জন্য সবাই ওর জন্য আশীর্বাদ করবেন।

উল্লেখ্য, ২০১৫ সালে গুজব শোনা যায় এই নায়িকা ব্যবসায়ী অক্ষয় থাক্কারকে বিয়ে করেছেন। পরে গুজবের দুই বছরের মাথায় তিনি সামাজিক মাধ্যমে বিয়ের স্বীকার করেন। ২০১৫ সালের ২৮ জুলাই খুবই সাধারণভাবে সুরভিন ও অক্ষয়ের বিয়ে হয় ইতালিতে। শুধু তাদের পরিবারের সদস্যরা ও কয়েকজন কাছের বন্ধু ছিল সেই অনুষ্ঠানে।

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ