মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:১৩
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

মেহেরুন নেছার মৃত্যুতে দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপের শোক॥

মোঃ আফজাল হোসেন ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপের সদস্য ও মেসার্স মেহেরুন্নেছা অটো রাইস মিলের স্বত্বাধিকারী শফিকুজ্জামান চৌধুরী এর মাতা মেহেরুন নেছা (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না…..রাজিউন)। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপের নেতৃবৃন্দ।
দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপের সদস্য ও মেসার্স মেহেরুন্নেছা অটো রাইস মিলের স্বত্ত্বাধিকারী শফিকুজ্জামান চৌধুরী এর মাতা মেহেরুন নেছা শহরের লালবাগস্থ নিজ বাস ভবনে বার্ধক্য জনিত কারণে সকাল সোয়া ৬টায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি ৭ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনি, আত্মিয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন। এক শোক বার্তায় দিনাজপুর খাদ্য শস্য আড়ৎদার মালিক গ্রুপের সভাপতি প্রশান্ত সাহা ও সাধারণ সম্পাদক রক্তিম বসাক মেহেরুন নেছা এর মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন। মরহুমার জানাযার নামাজ সোমবার বাদ যোহর লালবাগ মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাযার নামাজ শেষে লালবাগ কবরস্থানে দাফনকার্য সম্পন্ন করা হয়।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ