বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১১:১৫
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

মেহেরপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পেটের যন্ত্রণা সহ্য করতে না পেরে মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে পিন্নি খাতুন (১৫) নামের এক এএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে এ আত্মহননের পথ বেছে নেয় পিন্নি। পিন্নি একই গ্রামের রাজু হোসেনের মেয়ে।

তিন দিন পর অনুষ্ঠিতব্য এসএসপি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল পিন্নির। সে স্থানীয় মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিত।

পিন্নির বাবা রাজু হোসেন জানান, তার মেয়ে কিছুদিন থেকে পেটের পিড়ায় ভুগছিল। সে অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে বাড়ির সকলের অজান্তে তার নিজ শোবার ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ