শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৪৭
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

মেহেরপুরে এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: পেটের যন্ত্রণা সহ্য করতে না পেরে মেহেরপুর সদর উপজেলার কলাইডাঙ্গা গ্রামে পিন্নি খাতুন (১৫) নামের এক এএসসি পরীক্ষার্থী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে এ আত্মহননের পথ বেছে নেয় পিন্নি। পিন্নি একই গ্রামের রাজু হোসেনের মেয়ে।

তিন দিন পর অনুষ্ঠিতব্য এসএসপি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল পিন্নির। সে স্থানীয় মোমিনপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ নিত।

পিন্নির বাবা রাজু হোসেন জানান, তার মেয়ে কিছুদিন থেকে পেটের পিড়ায় ভুগছিল। সে অসহ্য যন্ত্রণা সহ্য করতে না পেরে বাড়ির সকলের অজান্তে তার নিজ শোবার ঘরে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

খুলনা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ