বৃহস্পতিবার-২৩শে মে, ২০১৯ ইং-৯ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৩৭
ঈদযাত্রায় ট্রেনের দ্বিতীয় দিনের টিকিট বিক্রি চলছে চালে চাপা ধান! কুষ্টিয়ায় মায়ের কবরের পাশে চিরশায়িত হবেন খালিদ হোসেন সম্পর্ক নিয়ে শঙ্কা নেই, ভারতের নতুন সরকারের নীতির দিকে দৃষ্টি ঢাকার ব্যবসায়ীদের সঙ্গে পরামর্শ করে বাজেট তৈরি করুন বিধ্বংসী জয়ে ফের ক্ষমতার পথে হিন্দুত্ববাদী বিজেপি পশ্চিমবঙ্গে তৃণমূল ও বিজেপির হাড্ডাহাড্ডি লড়াই

মির্জাপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মহান মে দিবস পালিত

মোঃ রেফাজ উদ্দিন, মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ঃ
আজ বুধবার টাঙ্গাইলের মির্জাপুরে র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে মহান মে দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মির্জাপুর উপজেলা শ্রমিকলীগ, নির্মাণ প্রকৌশল শ্রমিক ইউনিয়ন, বাস-কোচ, রিকসা শ্রমিক সংগঠন, সেনেটারি ও টিউবওয়েল শ্রমিক ইউনিয়ন, ট্রাক ও টেম্পো শ্রমিক ইউনিয়ন সকালে মির্জাপুর রিপোর্টার্স ইউনিটির সামনে থেকে এক র‌্যালি বের করে। র‌্যালিটি শহরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ শেষে মির্জাপুর উপজেলা সদরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে এক আলাচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ একাব্বর হোসেন এমপি।
উপজেলা শ্রমিক লীগের সভাপতি মোঃ মোতালেব মিয়ার সভাপতিত্বে বক্তব্য রাখেন, টাঙ্গাইল জেলা শ্রমিক লীগের সভাপতি মীর দৌলত হোসেন বিদ্যুৎ, পৌর মেয়র সাহাদত হোসেন সুমন, সাধারণ সম্পাদক মীর শরীফ মাহমুদ, মির্জাপুর বিশ^বিদ্যালয় কলেজের সাবেক ভিপি ও উপজেলা জাতীয় পার্টির সভাপতি আবু আহমেদ, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম জহির, থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মিজু আহমেদ ও উপজেলা যুবলীগের আহবায়ক শামীম আল মামুন প্রমুখ।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ