বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:৪৬
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

মাহমুদউল্লাহর কোয়েটার নাটকীয় হার

মুক্তিনিউজ24.কম ডেস্ক: জয়ের জন্য শেষ ২ ওভারে দরকার ছিল ৭ রান। তবে আনোয়ার আলী-রাইলি রুশো দু’জনে মিলে নিলেন ৫ রান। ফলে ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে ১ রানের নাটকীয় হারের স্বাদ পেল মাহমুদউল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

দুবাই ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ১৬৬ রান তাড়ায় ১৬ রানেই আসাদ শফিকের উইকেট হারিয়েছিল কোয়েটা। তবে দ্বিতীয় উইকেটে কেভিন পিটারসেন (৬৯) ও আহমেদ শেহজাদের (৫৯) ১৩৩ রানের বড় জুটি কোয়েটাকে জয়ের কাছাকাছি নিয়ে যায়। কিন্তু ৪ বলের ব্যবধানে এই দু’জনের বিদায়ের পর তালগোল পাকিয়ে নাটকীয়ভাবে ম্যাচ হারে কোয়েটা।
এর আগে টস হেরে ব্যাট করতে নেমে হুসাইন তালাতের ফিফটিতে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৫ রান করেছিল ইসলামাবাদ। ৩৯ বলে ৬ চার ও ২ ছক্কায় ৫৬ রান করেন তালাত। দ্বিতীয় সর্বোচ্চ ২৯ রান আসে শেন ওয়াটসনের ব্যাট থেকে।
কোয়েটার পক্ষে ২টি করে উইকেট নেন জুলফিকার বাবর ও আনোয়ার। আগের ম্যাচের সেরা খেলোয়াড় মাহমুদউল্লাহ এদিন ২ ওভারে ১৮ রান দিয়ে উইকেটশূন্য থেকেছেন। তবে তিনি আনোয়ারের জায়গায় ব্যাটিংয়ে নামলে ম্যাচের ফল ভিন্নও হতে পারত!
আপনার মতামত লিখুন

খেলাধুলা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ