শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ১০:২০
সেবা না পেয়ে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সরকারি এ্যম্বুলেন্স ভাংচুর। ফুলবাড়ীতে মৎস্য সপ্তাহ উদ্ভোধন। গোবিন্দগঞ্জে মাছ ধরতে গিয়ে নিখোঁজ- ১ ডোমারে স্কুল ছাত্র সুমন নিখোঁজ সন্ধান চায় পরিবার। আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলীর সভা শনিবার বুবলীই থাকছেন শাকিবের ‘বীর’ ছবির নায়িকা ছাতকে জাতীয় মৎস্য সপ্তাহ’র উদ্বোধন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা

মাদরাসার পুকুর থেকে আরেকটি বোরকা উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ফেনীর সোনাগাজীতে মাদরাসাছাত্রী নুসরাত জাহান রাফিকে পুড়িয়ে হত্যার ঘটনায় সরাসরি অংশ নেওয়া অন্যতম আসামি শাহাদাত হোসেন শামীমের দেখানো মতে সেই মাদরাসার পুকুর থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত আরো একটি বোরকা উদ্ধার করেছে পিবিআই।

এর আগে গত ২০ এপ্রিল সকালে আরেক আসামি সাইফুর রহমান জোবায়ের প্রকাশ জোবায়ের হোসেনের দেখানো মতে সোনাগাজী কলেজ সংলগ্ন সোনাগাজী ডাঙ্গি খাল থেকে একটি বোরকা উদ্ধার করা হয়েছিল। এই নিয়ে হত্যাকাণ্ডে ব্যবহৃত দুটি বোরকা উদ্ধার করা হয়েছে।

হত্যাকাণ্ডে জাবেদ হোসেনের ব্যবহৃত বোরকাটি উদ্ধার করতে পারেনি। তবে পুলিশ বলেছে জাবেদের দেওয়া তথ্য মতে একাধিক স্থানে পুলিশ অভিযান চালিয়েছিল। তার দেওয়া তথ্য যাছাই-বাচাই চলছে।কালেরকন্ঠ

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআইয়ের পরিদর্শক মো. শাহআলম জানান, ২ মে ওই মামলায় গ্রেপ্তারকৃত ৫ আসামিকে বিভিন্ন মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. জাকির হোসাইন। রিমান্ডে থাকা অবস্থায় পুলিশের জিজ্ঞাসাবাদে শাহাদাত হোসেন শামীম হত্যাকাণ্ডে ব্যবহৃত বোরকা মাদরাসা পুকুরে ফেলেছে বলে জানায়। আজ শনিবার দুপুরে রিমান্ডে থাকা আসামি জাবেদ হোসেন ও শাহাদাত হোসেন শামীমকে নিয়ে ঘটনাস্থলে হাজির হন পুলিশ। শামীম জানায় মাদরাসা পুকুরের পূর্ব পাশে বোরকাটি ফেলে দিয়ে সে কলেজ রোডে চলে যায়। তার দেখানো (স্থানে) পুকুরে তল্লাশী চালিয়ে কালো রঙের বোরকাটি উদ্ধার করা হয়।

পরে শনিবার দুপুরে আসামি জাবেদ হোসেন ও শাহাদাত হোসেন শামীমকে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম জাকির হোসাইনের আদালতে হাজীর করলে তিনি তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ওই মামলায় জাবেদ হোসেন ও শাহাদাত হোসেন শামীম আগে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিলেও মামলার তদন্ত কর্মকর্তা অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আরো ৫ দিনের রিমান্ড আবেদন করলে আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। একই দিন এমরান হোসেন মামুন, মহি উদ্দিন শাকিল ও ইফতেখার উদ্দিন রানার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করা হয়। রাফি হত্যার ঘটনায় জড়িত থাকার অভিযোগে ২২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ৯ জন আসামি স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ