শুক্রবার-২১শে জুন, ২০১৯ ইং-৭ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১:৩২
ছাতকের গোবিন্দগঞ্জবাসীর সংহতি মানববন্ধন নাবিক কর্মীরহাত হাসপাতালের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা শিবির অনুষ্ঠিত মির্জাপুরে ৫৮টি কয়লা তৈরির কারখানা গুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ আদালত সরকারি কর্মকর্তারা জনগনের সঠিক সেবা না দিলে আইনগত ব্যবস্থা ……… দুদক মহা-পরিচালক ডোমারে মসজিদের ইমাম স্ত্রী সন্তান রেখে অষ্টম শ্রেনীর ছাত্রীকে নিয়ে উধাও, থানায় মামলা। সৈয়দপুরে চার পরিবারকে মেয়রের অনুদান প্রদান পার্বতীপুরে বাল্যবিবাহ বিষয়ক গণশুনানি অনুষ্ঠিত

মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

মো: লাভলু শেখ, লালমনিরহাট।
কারাগারে নেশাগ্রস্থ্য বন্দীদের মাঝে দীর্ঘদিন থেকে মাদক বিক্রি করছে তহুরুল ইসলাম নামে এক কারারী ও জেল সুপারের গাড়িচালক ফিরোজ কবির। এমন অভিযোগের প্রেেিত তাদের নজরদারিতে রাখে লালমনিরহাট ডিবি পুলিশ। এক পর্যায়ে গত বুধবার রাত রাত ১০টার দিকে সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের আমের তল নামক স্থান থেকে মাদকসহ ওই দুইজনকে আটক করে ডিবি পুলিশ। এসময় তাদের কাছ থেকে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক কারারীর বাড়ী গাইবান্ধা জেলায় ও গাড়িচালক ফিরোজ কবির চাপাইবনাবগঞ্জ জেলার বাসিন্দা।
পুলিশ সুপার রশিদুল হক জানান, ডিবির এসআই স্বপন মিয়ার নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে ওই দুইজনকে আটকের পর তাদের দেহ তলাশী করলে পাঁচটি ইয়াবা ও এক বোতল ফেনসিডিল পাওয়া যায়। রাতেই আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করে গতকাল বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত লিখুন

রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ