বৃহস্পতিবার-২৭শে জুন, ২০১৯ ইং-১৩ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১২:৪৫
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

মাত্র সাড়ে ১২ হাজার টাকায় ব্র্যান্ড নিউ ল্যাপটপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আমেরিকার ব্র্যান্ড আই লাইফ নববর্ষে সব চাইতে কম দামে ল্যাপটপ দিচ্ছে। জানুয়ারি মাসে ১৫,৫০০ টাকার জেড এয়ার প্রও ল্যাপটপটি মাত্র ১২,৫০০ টাকায় পাওয়া যাবে। অফারটি শুধু মাত্র অনুমোদিত অনলাইন শপে পাওয়া যাবে।

১২.৫ ইঞ্চি এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে রয়েছে পাওয়ারফুল ইন্টেল প্রসেসর এবং জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম। জেনুইন উইন্ডোজ থাকায় ব্যাবহার কারী অসাধারণ পারফর্মেন্স পাবেন।

এই বাজেট ল্যাপটপটি দিয়ে ছাত্র ছাত্রী এবং অফিসের প্রয়োজনীয় সব ধরনের কাজ যেমন গুরুত্তর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউসিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজ অনায়েসে করা যাবে।

২ জিবি মেমোরি, ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের ল্যাপটপটির স্টোরেজ এসডি কার্ড দিয়ে বাড়ানো যাবে। সব ধরনের এক্সটারনাল ডিবাইস ও হার্ড ডিস্ক সাপোর্ট করে। ৯০০ গ্রাম ওজনের এই স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার কালারের এই ল্যাপটপ টিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

আই লাইফের প্রতিটি পণ্যের সাথে আপনি পাচ্ছেন ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! বিস্তারিত জানতে  ০১৮৪৭০৫২০৮২, ০১৮৪৭০৫২০৭৯ নম্বরে যোগাযোগ করা যাবে। এছাড়া অনলাইনে কেনার জন্য ভিজিট করুন ।সূত্র: বাংলাদেশপ্রতিদিন

আপনার মতামত লিখুন

তথ্য-প্রযুক্তি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ