বৃহস্পতিবার-২০শে জুন, ২০১৯ ইং-৬ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:২৮
সোহেল তাজের অপহৃত ভাগ্নে উদ্ধার মাদারীপুরের অহিদুল হত্যা : চারজনের যাবজ্জীবন উত্তরার সাতটি অ্যাভিনিউতে বন্ধ হচ্ছে রিকশা-লেগুনা জলবায়ু বাজেটে স্বচ্ছতা ও সুশাসন নিশ্চিত করার দাবি বিদেশে ২১ হাজার বাংলাদেশি শরণার্থী এশিয়া প্যাসিফিকে দ্রুততম প্রবৃদ্ধি বাংলাদেশের, এডিবির প্রতিবেদন পরিবেশ মেলা, বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধানমন্ত্রী

মহাসড়কে দীর্ঘ যানজট ঢাকা-টাঙ্গাইল

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের চন্দ্রা থেকে টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে।  ধীর গতিতে চলছে যানবাহন।

মহাসড়কের কয়েকটি এলাকায় ট্রাক ফেঁসে যাওয়া এবং চারলেনের কাজ চলমান থাকায় এ যানজটের সৃষ্টি হয়েছে বলে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। এতে দুর্ভোগে পড়েছে যাত্রীরা।

হাইওয়ে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, আজ শনিবার ভোরে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরের ক্যাডেট কলেজ এলাকায় বেশ কয়েকটি ট্রাক ফেঁসে যাওয়ায় যান চলাচলে বিঘ্ন ঘটে। এতে ওই মহাসড়কের চন্দ্রা ত্রিমোড় ও আশপাশের এলাকায় যানজটের সূত্রপাত হয়।

পরে এ যানজট টাঙ্গাইলের মির্জাপুর পর্যন্ত বিস্তৃতি লাভ করে। ফলে চন্দ্রা থেকে মির্জাপুর পর্যন্ত প্রায় ২০ কিলোমিটার এলাকাজুড়ে দেখা দিয়েছে যানজট।

যানজটের কারণে ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী যানবাহন চলছে ধীর গতিতে। তবে যানজট নিরসনে বিভিন্ন পয়েন্টে পুলিশ কাজ করছে বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।সূএ: এবিনিউজ

আপনার মতামত লিখুন

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ