বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ২:০০
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

বড়পুকুরিয়া বিদ্যুৎ কেন্দ্রের শ্রমিক ট্রাকের ধাক্কায় নিহত

dinajpurফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের পার্বতীপুর-ফুলবাড়ী সড়কে ট্রাকের ধাক্কায় রেজাউল করিম (৪২) নামে এক শ্রমিক ঘটনাস্থলে মর্মান্তিকভাবে মারা গেছেন।

রবিবার (০৬ নভেম্বর) রবিবার সকাল ৭টার দিকে রেজাউল করিম সাইকেলযোগে বাড়ী থেকে তার কর্মস্থলে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে চটের খালি বস্তা ভর্তি একটি ট্র্রাক (নং-ঢাকা মেট্রো-ট-১৪৪৯৭৬) পশ্চিম শেরপুর তেলিপাড়া মসজিদ সংলগ্ন এলাকায় রেজাউল করিমকে সজোরে ধাক্কা দেয়।রেজাউল করিম ঘটনাস্থলে মর্মান্তিকভাবে মারা যান। ঘটনার পর পর ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। বিুব্ধ জনতা ট্রাকটি আটক করে হাবড়া ইউনিয়ন পরিষদে নিয়ে যায়।

রেজাউল এর বাড়ী পার্বতীপুর উপজেলার হাবড়া ইউনিয়নের পূর্ব ঢাকুলা গ্রামে। তার বাবার নাম মোঃ সোলায়মান। সে বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের নির্মানাধীন ৩য় ইউনিটের একজন নির্মান শ্রমিক।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ