শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৭
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রে নিয়োগ ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে শ্রমিকদের বিক্ষোভ ও মানববন্ধন

সোহেল সানী :  দিনাজপুরের পার্বতীপুরের বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্রের ৩য় ইউনিটে স্থায়ী নিয়োগ ও শ্রমিকদের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার বেলা ১১টায় পার্বতীপুর তাপবিদ্যুৎ কেন্দ্রের প্রধান গেটের সামনে আধা ঘন্টা ব্যাপি মানববন্ধন অনুষ্ঠিত হয়। এর আগে বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির ব্যানারে একটি বিক্ষোভ মিছিল কয়লাখনি বাজারের সড়ক প্রদক্ষিণ করে তাপবিদ্যুৎ গেটে এসে শেষ হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের দিনাজপুর জেলা শাখার সাধারণ সম্পাদক এস এম নূরুজ্জামান, বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ কেন্দ্র আন্দোলন পরিচালনা কমিটির সভাপতি হাবিবুর রহমান, সাধারন সম্পাদক আবু সাঈদ, বীরমুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান ও রুহুল আমিনসহ অন্যান্য শ্রমিক নেতৃবৃন্দ। এসময় বক্তারা বলেন, চুক্তি মোতাবেক ১৫৪ জন শ্রমিকের নিয়োগ প্রদান ও শ্রমিকসহ ৩৯ জনের বিরুদ্ধে মিথ্যা মামলা অবিলম্বে প্রত্যাহার করতে হবে। দাবি মানা না হলে আগামীতে আরো কঠিন আন্দোলনের হুশিয়ারী দেন তারা।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ