বুধবার-২২শে মে, ২০১৯ ইং-৮ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৩:৪৯
ফুলবাড়ীতে ব্রি ধান ৫০ উৎপাদনে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত॥ চিরিরবন্দরে উন্মুক্ত লটারির মাধ্যমে ধান সংগ্রহে কৃষকের নাম বাছাই জলঢাকায় বজ্রপাতে একজনের মৃত্যু ইসলামী ব্যাংক সৈয়দপুর শাখায় শিক্ষা উপকরণ বিতরণ সৈয়দপুর পৌরসভার বৃত্তি পরীক্ষার সনদপত্র ও চেক বিতরণ অনুষ্ঠিত ফুলছড়িতে  ৫ প্রতিষ্ঠানের ৭ হাজার টাকা জরিমানা  গোবিন্দগঞ্জে গ্রীল কাটার যন্ত্রপাতি ও ইয়াবাসহ ২ জন আটক

বড়পুকুরিয়া কয়লাখনি এলাকায় সড়ক দূর্ঘটনায় খনি শ্রমিক নিহত ॥

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি
দিনাজপুরের বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে সড়ক দূর্ঘটনায় বড়পুকুরিয়া কয়লা খনির শ্রমিক শামিউল ইসলাম সুখু (৩৫) নামে ট্রক্টার চাপায় নিহত। গতকাল শনিবার ২০ এপ্রিল সকাল সাড়ে ১০টায় শামিউল ইসলাম সুখু শশুর বাড়ী থেকে কয়লা খনিতে আসার পথে তাপ বিদ্যুৎ কেন্দ্রের সামনে ট্রাক্টর ও মটর সাইকেলর মুখমুখি সংঘর্ষে মোঃ শামিউল ইসলাম সুখু (৩৫) ঘটনা স্থলে নিহত হন। বড়পুকুরিয়া পুলিশ ফাড়ির ইনর্চাজ মোঃ সিরাজুল ইসলাম (পিপিএম) ঐ দূঘটনার খবর পাওয়া মাত্র ঘটনা স্থলে গিয়ে লাশ উদ্ধার করেন এবং ট্রাকটারটি আটক করে ফাড়িতে আনেন। নিহত কয়লাখনির শ্রমিক শামিউল ইসলাম সুখু দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার ভালকা জয়পুর গ্রামের মৃতু সামছুল হকের পুত্র।
খনির শ্রমিক দূঘটনায় নিহত হওয়ার খবর বড়পুকুরিয়া কয়লা খনির ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুর রহমান শুনা মাত্র দ্রুত ঘটনা স্থলে যান এবং খনির পুলিশ ফাড়িতে এসে দূঘটনার সুষ্ঠ তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার কথা বলেন। এই দূঘটনায় কয়লা খনির শ্রমিক মোঃ শামিউল ইসলাম সুখু নিহত হওয়ায় কয়লা খনির ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুর রহমান ও খনির সকল কর্মকর্তা কর্মচারী তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
এছাড়া বড়পুকুরিয়া কয়লা খনি শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি রবিউল ইসলাম (রবি) ও সাধারণ সম্পাদাক মোঃ সুফিয়ান এবং বড়পুকুরিয়া কয়লা খনি জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন পৃথক পৃথক ভাবে কয়লা খনির শ্রমিক মোঃ শামিউল ইসলাম সুখু নিহত হওয়ায় তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ও তার শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

আপনার মতামত লিখুন

দিনাজপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ