বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:১৪
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

ব্রিটেনের রানির সঙ্গে সাক্ষাত করতে যাচ্ছেন মাশরাফিরা

4 weeks ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ব্রিটেনের রানির সঙ্গে দেখা করতে যাচ্ছেন বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজাসহ বিশ্বকাপে অংশ নেওয়া ১০ দেশের অধিনায়করা।

আজ বুধবার রানি দ্বিতীয় এলিজাবেথের অতিথি হয়ে তাঁদের সৌজন্য সাক্ষাতের কথা রয়েছে।

আগামীকাল বৃহস্পতিবার পর্দা উঠতে যাচ্ছে ইংল্যান্ড ও ওয়েলস বিশ্বকাপের। তার আগেই রানির সঙ্গে দেখা করবেন অধিনায়করা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, বাকিংহাম প্যালেসে বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠানটি শুরু হয়ে চলবে প্রায় এক ঘণ্টা।

রানির সঙ্গে সাক্ষাৎ শেষে মাশরাফিরা অংশ নেবেন বিশ্বকাপের উদ্বোধনী অনুষ্ঠানে। লন্ডনের রাজকীয় রাস্তা ‘দ্য মল’-এ আয়োজন করা হবে এক ঘণ্টা ২০ মিনিটব্যাপী এই উদ্বোধনী অনুষ্ঠান।

২ জুন থেকে শুরু হবে বাংলাদেশের বিশ্বকাপ যাত্রা। এদিন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে লন্ডনের কেনিংটন ওভালে মাঠে নামবে বাংলাদেশ। প্রথম ম্যাচ ও রানির আমন্ত্রণকে সামনে রেখে বিকেল ৪টায় কার্ডিফ ছাড়বে টাইগাররা।

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ