মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০৭
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

ব্রহ্মপুত্রে মা ইলিশ ধরার অপরাধে গাইবান্ধায় ৮ জেলের কারাদন্ড

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা ঃ সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে গাইবান্ধা সদর উপজেলার ব্রহ্মপুত্র নদে জাল ফেলে মাছ ধরার অপরাধে গত শনিবার দিনব্যাপী অভিযানে ৮ জেলের ১৫ দিন করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। ওই ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন গাইবান্ধা জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার ও এনডিসি এমএম আশিক রেজা ও সহকারী কমিশনার শহিদুল ইসলাম ও সিনিয়র সদর উপজেলা মৎস্য কর্মকর্তা সঞ্জয় ব্যানার্জী ।
সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিচালিত এই অভিযানে ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ৫ কেজি মা ইলিশ জব্দ করা হয়। ব্রহ্মপুত্র নদ থেকে কামারজানী ঘাটে নেমেই জব্দকৃত কারেন্ট জালগুলো কেরোসিন ঢেলে জনসম্মুখে পুড়িয়ে ফেলা হয়। এছাড়া জব্দকৃত মা ইলিশগুলো গাইবান্ধা বালিকা শিশু পরিবারে দেয়া হয়। আটক জেলেরা হলেন, ফুলছড়ি উপজেলার ফজলুপুরের হযরত আলী, আল আমিন, এরেন্ডাবাড়ীর আব্দুল হান্নান, হারুন অর রশিদ, সদর উপজেলার কামারজানীর নুরুজ্জামান, জয়েন উদ্দিন, মোলার চরের শাহ আলম ও হাফিজুর রহমান।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ