বৃহস্পতিবার-১৮ই জুলাই, ২০১৯ ইং-৩রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ২:৪২
সৈয়দপুরে দিনেদুপুরে সাংবাদিক বাসায় দুঃসাহসিক চুরি সংঘটিত জাতীয় মৎস্য সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বহু অপকর্মের হুতা পারভেজ বিপুল পরিমাণ ইয়াবাসহ অবশেষে পুলিশ হাতে আটক  ৫৫ দিনেই মাধ্যমিকের ফল প্রকাশ করায় ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী বন্যায় রাজধানীর সঙ্গে ৪ জেলার রেলযোগাযোগ বন্ধ কর্মকর্তাদের অসন্তোষে বড়পুকুরিয়া খনির এমডিকে অপসারণ পার্বতীপুরে সাংবাদিকের মেয়ে জিপিএ-৫ পেয়েছে

বৃহস্পতিবার থেকে রাজধানীতে স্মার্টফোন ও ট্যাব মেলা

3 weeks ago , বিভাগ : অর্থনীতি,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দেশের ব্যবহারকারীদের আধুনিক স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার পরখ করে দেখার ও কেনার সুযোগ করে দিতে রাজধানীতে হতে যাচ্ছে ‘স্মার্টফোন ও ট্যাব এক্সপো (সামার) ২০১৯’। আগামী ৪ থেকে ৬ জুলাই রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) হবে এই মেলা।

স্মার্টফোন ও ট্যাবলেট কম্পিউটার নিয়ে দেশে এক্সপো মেকারের আয়োজনে এটি দ্বাদশ প্রদর্শনী। এ উপলক্ষে রবিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে ‘সংবাদ সম্মেলন’ এর আয়োজন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, এবারের মেলায় বিশ্বখ্যাত সব ব্র্যান্ডের স্মার্টফোন ও ট্যাবলেট পাওয়া যাবে। ইতিমধ্যে হুয়াওয়ে, অপ্পো, স্যামসাং, শাওমি, ভিভো, মটোরোলাসহ বিভিন্ন ব্র্যান্ড ও প্রতিষ্ঠান তাদের অংশগ্রহণ নিশ্চিত করেছে।
ব্র্যান্ডগুলো মেলায় বিভিন্ন মডেলের স্মার্টফোন ও স্মার্ট ডিভাইস প্রদর্শন ও বিক্রি করবে। বেশ কিছু মডেলের স্মার্টফোন উন্মোচনও করা হবে। পাওয়া যাবে মোবাইল অ্যাক্সেসরিজও। আগামী বৃহস্পতিবার সকাল ১০টা থেকেই মেলা দর্শনার্থীদের জন্য উন্মুক্ত থাকবে। ঐদিন বিকেল ৪টায় আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করা হবে।

এবারের মেলার প্লাটিনাম স্পন্সর হিসেবে রয়েছে হুয়াওয়ে, অপ্পো ও স্যামসাং। গোল্ড স্পন্সর হিসেবে রয়েছে ডিএক্স টেল ও ভিভো। সিলভার স্পন্সর হিসেবে রয়েছে মটোরোল এবং পার্টনার এডুমেকার।

মেলায় মূল্যছাড়ের পাশাপাশি উপহার, গিফট বক্স, র‌্যাফেল ড্র, অনেক প্রতিযোগিতার ব্যবস্থা রাখছে ব্র্যান্ডগুলো।

প্রতিদিনের আপডেট পেতে চোখ রাখুন মেলার ইভেন্ট পেইজে (https://www.facebook.com/events/381947959080960/)। পেইজে ইতিমধ্যে কনটেস্ট শুরু হয়েছে। এতে বিজয়ীরা পাবেন আকর্ষণীয় পুরস্কার। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

আপনার মতামত লিখুন

অর্থনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ