শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: ভোর ৫:০২
মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে দিনাজপুর রাজবাটি আদর্শ মানব কল্যান সংঘের গ্রাহক সমাবেশ ও ইফতার অনুষ্ঠিত শুল্ক বৃদ্ধির ফলে হিলি স্থলবন্দর দিয়ে চাল আমদানি বন্ধ মোদিকে অভিনন্দন শেখ হাসিনার অবশেষে কাল হচ্ছে প্রথম ধাপের প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা ফ্লাইওভার ও আন্ডারপাস উদ্বোধনে উত্তরের ঈদযাত্রা নিরাপদ হবে : সেতুমন্ত্রী মাদকসহ কারারী ও জেল সুপারের ড্রাইভার আটক

বুধবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  দশ দিনের ব্যক্তিগত সফরে আগামীকাল বুধবার লন্ডন যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করার পর দেশের বাইরে এটিই প্রধানমন্ত্রীর প্রথম ব্যক্তিগত সফর।

গতকাল সোমবার রাতে সফরের বিষয়টি তিনি নিজেই জানিয়েছেন। পরে আজ মঙ্গলবার বিকালের মধ্যে পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে প্রধানমন্ত্রীর এ সফর নিয়ে বিস্তারিত তথ্য জানানো হবে।

আগামীকাল ১ মে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে রওয়ানা হয়ে ১০ মে দেশে ফেরার করার কথা রয়েছে প্রধানমন্ত্রীর। তবে এই সফর নিয়ে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও কার্যালয় সংশ্লিষ্ট কর্মকর্তারা কোনো মন্তব্য করতে রাজি হননি।

প্রধানমন্ত্রীর ছোট বোন শেখ রেহানা ও তার ছেলে রাদওয়ান সিদ্দিকী মুজিব ববি ও ভাগনি টিউলিপ রেজওয়ানা সিদ্দিকও প্রধানমন্ত্রীর এই সফরে একান্তভাবে সময় দেবেন বলে জানা গেছে।

আপনার মতামত লিখুন

জাতীয়,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ