বুধবার-১৯শে জুন, ২০১৯ ইং-৫ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:৫১
সার্কাসের হাতি দিয়ে চাঁদাবাজি, হাতি-মাহুত আটক, জরিমানা বাজেট বইতে উঠে এসেছে মনিকার এখন নিজের থাকার একটা আশ্রয় হয়েছে এটাই শান্তি গাইবান্ধার সুন্দরগঞ্জে চলছে ভোট আর দুই মামলায় জামিন হলেই খালেদা জিয়া মুক্তি পাবেন : মওদুদ মাশরাফিদের ফের অভিনন্দন প্রধানমন্ত্রীর, সাকিব-লিটনের প্রশংসা সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন

বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তা

6 days ago , বিভাগ : সারাদেশ,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নোয়াখালীর চাটখিল উপজেলায় বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে (১৮) ধর্ষণের অভিযোগে শাহরিয়ার রোকন (২৪) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাতে উপজেলার বদলকোর্ট গ্রাম থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় নির্যাতিত তরুণী গতকাল বুধবার চাটখিল থানায় একটি মামলা করেন।

শাহরিয়ার রোকন বদলকোর্ট গ্রামের হানিফ ভূইয়া বাড়ির লিটনের ছেলে।

তরুণী জানান, তাঁর সঙ্গে রোকনের চার বছর ধরে প্রেমের সম্পর্ক চলছিল। রোকন তাঁকে বিয়ের প্রলোভনে ফেলে ২০১৮ সালের ৬ নভেম্বর ধর্ষণ করে। পরে একই কায়দায় তাঁকে একাধিকবার ধর্ষণ করে। তিনি বিয়ের জন্য চাপ দিলে রোকন নানা টালবাহানা করতে থাকে। গত মঙ্গলবার রাতে রোকন তরুণীকে তাঁর ঘরে ঢুকে ধর্ষণ করে। এ সময় উভয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে রোকনকে আটক করে চাটখিল থানায় খবর দেয়।

নোয়াখালী জেনারেল হাসাপাতালের আবাসিক মেডিক্যাল অফিসারের দায়িত্বে থাকা ডা. এস কে দেবনাথ বলেন, গতকাল ওই তরুণীর প্রাথমিক পরীক্ষা-নিরীক্ষা সম্পন্ন হয়েছে। বাকি পরীক্ষার জন্য বৃহস্পতিবার নমুনা সংগ্রহ করে আবদুল মালেক উকিল মেডিক্যাল কলেজ পরীক্ষাগারে পাঠানো হবে।

চাটখিল থানার ওসি মো. আনোয়ারুল ইসলাম বলেন, অভিযুক্ত ব্যক্তিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।  সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ