বুধবার-২৬শে জুন, ২০১৯ ইং-১২ই আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৩:৫৭
পাইলট অভিনন্দনের গোঁফকে ‘জাতীয় গোঁফ’ ঘোষণার দাবি পার্লামেন্টে! অর্থনৈতিক-রাজনৈতিক স্থিতিশীলতার জন্য বাংলাদেশ এখন অনন্য উচ্চতায় পার্বতীপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠি’র মৌলিক ও মানবাধিকার বিষয়ে দিনব্যাপি কর্মশালা জলঢাকায় ফারাজ হোসেন এর স্মরণে ডিসিআই ও আরএসসির দিনব্যাপি ফ্রি চক্ষু চিকিৎসা “ বান্দরবানের জেএসএস কর্মীকে গুলি করে হত্যা ডিজিটাল হাজিরা অনিশ্চিত মহেশপুরের ১৫২ শিক্ষাপ্রতিষ্ঠানে ঢাকায় নিয়োগ দেবে সিভিসি ফাইন্যান্স

বিশ্বকাপ নিয়ে গান ‘গর্জে ওঠো টাইগার’

1 month ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: আসছে আইসিসি ক্রিকেট ওয়ার্ল্ড কাপ। উন্মাদনার কমতি নেই ক্রিকেট প্রেমীদের মাঝে। আর তারই  ধারাবাহিকতায় বাংলাদেশ ক্রিকেট টিমকে কে শুভেচ্ছা জানিয়ে থিম সং প্রকাশ করলো গাজী গ্রুপ।

গানটিতে কণ্ঠ দিয়েছেন প্রতিভাবান শিল্পী হাসিব। গানটির কথা লিখেছেন হাসিব হাসান চৌধুরী, গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছেন তরুণ মিউজিক কম্পোজার আরাফাত মহসিন নিধি। ইতিমধ্যে গানটি সাড়া ফেলেছে সোশ্যাল মিডিয়া মাধ্যমগুলোতে সর্বস্তরের ক্রিকেট প্রেমীদের মাঝে।

হাসিব এর সঙ্গীত পথচলা শুরু ২০০৭ সালের ডি-রকস্টার ২ থেকে। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি হাসিবের। এরপর ১ম রানার আপ হয় “নেসক্যাফে গেট সেট রক”এ ২০১২ সালে । ২০১৪ সালে হাসিব তার প্রথম প্লে ব্যাক করেন শাকিব খান ও ববি অভিনীত “রাজত্ব’’ ছায়াছবিতে। “তুমি ছাড়া’’ শিরোনামের গানটি ব্যাপক দর্শক প্রিয়তা পায় সে সময়ে।

বর্তমানে হাসিব ব্যস্ত সময় পার করছেন বিজ্ঞাপনের জিঙ্গেল সহ নানা বাণিজ্যিক কাজে।’সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ