শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৬:৪৮
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বিভিন্ন জেলায় ২০০ জনকে নিয়োগ দেবে দারাজ গ্রুপ

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান দারাজ গ্রুপ। প্রতিষ্ঠানটিতে ‘ডেলিভারিম্যান/রাইডার’ হিসেবে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজেই আবেদন করতে পারেন।

পদের নাম

ডেলিভারিম্যান/রাইডার

পদসংখ্যা

এই পদে মোট ২০০ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ন্যূনতম অষ্টম শ্রেণি পাস প্রার্থীরা এই পদের জন্য আবেদন করতে পারবেন। প্রার্থীর অবশ্যই মোটরবাইক চালাতে জানতে হবে। ড্রাইভিং লাইসেন্স বা লার্নার কার্ড থাকলে অগ্রাধিকার পাবে (সাইকেল/মোটরবাইক প্রতিষ্ঠান থেকে সরবরাহ করা হবে)। প্রার্থীর অ্যান্ড্রয়েড স্মার্ট ফোন থাকতে হবে। ঢাকা শহরের প্রতিটি এরিয়া চিনতে হবে। যেকোনো শিফটে কাজ করার আগ্রহ থাকতে হবে। জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধনপত্র থাকতে হবে। এ ছাড়া প্রার্থীকে স্মার্ট, সৎ, পরিশ্রমী ও ভালো ব্যবহারের অধিকারী হতে হবে। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩৫ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন

বেতন : ৮,০০০ টাকা, লাঞ্চ বিল প্রতিদিন ৫০ টাকা, সর্বমোট : ৯০০০-৯৫০০ টাকা।

আবেদনের প্রক্রিয়া

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারেন। অথবা সিভি ই-মেইল করতে পারেন (jobs@daraz.com.bd) এই ঠিকানায়।

আবেদনের শেষ তারিখ

আবেদন করা যাবে আগামী ১৩ জুন, ২০১৯ পর্যন্ত।

সূত্র : বিডিজবস

আপনার মতামত লিখুন

চাকুরীর খবর বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ