রবিবার-২৬শে মে, ২০১৯ ইং-১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৭:১৭
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

বিধ্বস্ত সেই বিমানের ব্ল্যাক বক্স উদ্ধার

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৫৭ জন আরোহী নিয়ে রবিবার আদ্দিস আবাবা থেকে নাইরোবি যাওয়ার পথে ইথিওপিয়ান এয়ারলাইনসের একটি বিমান বিধ্বস্ত হয়। এ দুর্ঘটনায় বিমান আরোহীদের সবাই মারা যায়।

এরই মধ্যে উদ্ধার করা হলো বিধ্বস্ত ইথিয়োপিয়ান এয়ারলাইন্সের ফ্লাইট ইটি-৩০২ বিমানের দুইটি ব্ল্যাক বক্সই। সোমবার তদন্তকারী দল বোয়িং ৭৩৭ ম্যাক্স-৮ বিমানটির ডিজিটাল ফ্লাইট ডাটা রেকর্ডার (ডিএফডিআর) এবং ককপিট ভয়েস রেকর্ডার (সিভিআর) দুটি উদ্ধার করে।
এ ব্যাপারে ইথিয়োপিয়ার রাষ্ট্রায়ত্ত বিমান পরিবহন প্রতিষ্ঠান তাদের এক টুইট বার্তায় জানায়, ‘সোমবার ফ্লাইট ইটি-৩০২ বিমানের দুটি ব্ল্যাক বক্স, ডিজিটাল ফ্লাইট ডাটা রেকর্ডার (ডিএফডিআর) এবং ককপিট ভয়েস রেকর্ডার (সিভিআর) উদ্ধার করতে সক্ষম হয়েছে তদন্তকারী দল’।

আপনার মতামত লিখুন

আন্তর্জাতিক বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ