মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:০৫
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে মা ও ছেলের মৃত্যু

জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা সাহারা খাতুন (৬২) ও ছেলে সোহেল (৩১)’র করুন মৃত্যু হয়েছে। ৮ জুলাই সোমবার সকালে শহরের মহিলা কলেজ সংলগ্ন মুন্সিপাড়ায় ওই দুর্ঘটনা ঘটে।
জানা যায়, সকালে বৈদ্যুতিক তারে ভেজা কাপড় শুকাতে যান মা সাহারা খাতুন। এসময় তিনি ওই তাড়ে জড়িয়ে পড়েন। পরে মায়ের এ অবস্থা দেখে ছেলে সোহেল (৩১) মাকে বাঁচানোর জন্য এগিয়ে গেলে সেও বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলে মারা যায়। সোহেল একটি কাপড় দোকানের কর্মচারি এবং নেসার আহমেদেও ছেলে। এ ঘটনায় পুরো সৈয়দপুরজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
উল্লেখ্য, গতকাল রাত থেকে সৈয়দপুরে বৃষ্টি হচ্ছে। এছাড়াও একইভাবে গত ৫ জুলাই শুক্রবারও সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া নবীনগর মহল্লায় এক যুবক নিহত হয়েছে।

আপনার মতামত লিখুন

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ