সোমবার-২৭শে মে, ২০১৯ ইং-১৩ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সকাল ৬:০৯
জাতীয় ঈদগাহে সকাল সাড়ে ৮টায় ঈদের জামাত ফুলবাড়ী বিজিবি সদর দপ্তরে ইফতার মাহফিল অনুষ্ঠিত ॥ ‘মেয়েদের কর্মসংস্থানে কারিগরি শিক্ষার ওপর জোর দিতে হবে’ রাজাকারদের তালিকা মন্ত্রণালয়ে পাঠানোর পরামর্শ ওসি মোয়াজ্জেমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত: পিবিআই মিজানুর হত্যার প্রতিবাদে হত্যাকারী শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন লালমনিরহাট জেলা ও দায়রা জজ সাময়িক বরখাস্ত…

‘বিগ বস’র বাথরুমে মাথা ঠুকে হাসপাতালে শ্রীশান্ত!

6 months ago , বিভাগ : খেলাধুলা,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রিয়েলিটি শো ‘বিগ বস’ ঘিরে সব সময়েই বিতর্ক তুঙ্গে থাকে। অনেকেই বলেন, কোনও মানুষের ভিতরে লুকিয়ে থাকা মানুষটাকে সামনে নিয়ে আসে ‘বিগ বস’। অনেক সময় মানসিক চাপে অস্বাভাবিক কিছুও করতে দেখা গেছে এই আজব ‘ঘর’ এর বাসিন্দাদের।

সেই রকমই এক ঘটনা ঘটল। ‘বিগ বস’র ঘরে এবারের অন্যতম প্রধান চরিত্র প্রাক্তন ভারতীয় ক্রিকেটার শ্রীশান্ত। বেটিং কাণ্ডে নির্বাসিত হওয়ার পরে বহুদিন ধরেই ক্রিকেটের মূল স্রোত থেকে বিচ্ছিন্ন তিনি। কিন্তু ‘বিগ বস’র ঘরে নিজের উপর লাইমলাইট ধরে রাখতে সম্পূর্ণ সফল তিনি।

সম্প্রতি ‘বিগ বস’র ঘর থেকে হাসপাতালে পাঠাতে হয় শ্রীশান্তকে। শো চলাকালীনই একদিন নাইট ক্যামেরায় তাকে দেখা যায়, ‘বিগ বস’ হাউসের বাথরুমের দরজায় নিজের মাথা ঠুকতে। তার পরে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং ‘বিগ বস’ টিমের তরফে তাকে হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

সেখানে পরীক্ষার পরে হাসপাতাল কর্তৃপক্ষ জানান যে, ঠিক আছেন শ্রীশান্ত। ফলে তাকে ফের ফিরিয়ে নিয়ে যাওয়া হয় ‘বিগ বস’র ঘরে।

কয়েক দিন আগেই ‘বিগ বস’র ঘরের আর এক বাসিন্দা সুরভি রানা সম্পর্কে খারাপ মন্তব্য করার জন্য শ্রীশান্তকে তিরস্কার করেছিলেন সালমান খান। যদিও এই ঘটনা তার সঙ্গে সম্পর্কিত কি না জানা যায়নি।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ