মঙ্গলবার-২৩শে জুলাই, ২০১৯ ইং-৮ই শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৮:২৪
ছেলে ধরা আতংক গুজব থেকে সচেতনতা বাড়াতে শহর জুড়ে পুলিশের মাইকিং।। লালপুরে ওয়ালিয়া তরুণ সমাজের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত বড়পুকুরিয়া কয়লাখনির দুর্নীতির দায়ে দুদুকের চার্জশিট দাখিল ॥ ডোমারে আরসিসি রাস্তা নির্মানের দাবীতে মানববন্ধন। কলাপাড়ায় পুকুরে ডুবে দুই ভাই-বোনের মৃত্যু।। গোবিন্দগঞ্জে বাঁধ ভেঙ্গে নতুন নতুন এলাকা প্লাবিত শৈলকুপায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার!

বিএম কলেজের শিক্ষার্থীদের বিক্ষোভ

বরিশাল ব্যুরো ॥ ফরমপূরণে বিভিন্নখাতে অযৌক্তিক ভাবে অর্থ আদায়ের প্রতিবাদে রবিবার সকাল সাড়ে দশটার দিকে বিােভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে বিএম কলেজের শিার্থীরা। কলেজের জিরো পয়েন্ট থেকে বিােভ মিছিল বের করে কলেজের সামনের সড়কে মানববন্ধন করে কলেজের অনার্স তৃতীয় বর্ষের সাধারণ শিার্থীরা।
এসময় শিার্থীরা বলেন, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ফরম ফিলাপের নির্ধারিত ফি বাইরে ম্যাগাজিন ফি, উন্নয়ন, ছাত্র-ছাত্রী সংসদ, লাইব্রেরী, পরিবহন, অধিভুক্ত, অত্যবশ্যকীয়, ব্যবস্থাপনা, চিকিৎসা ফিসহ বিভিন্ন অযৌক্তিক ফি’র নামে অর্থ আদায় করা হচ্ছে। এসব খাতে ফি নেয়া হলেও এর কোনো দৃশ্যমান কার্যক্রম নেই। তাই এসব ফি বন্ধ ও কমানোর দাবি জানিয়েছেন বিক্ষুব্ধ শিার্থীরা। ঘন্টাব্যাপী মানববন্ধন চলাকালীন সময় তৃতীয় বর্ষের শিার্থী শাহিদ ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-আরিফ আহমেদ, ফয়সাল ইসলাম প্রমুখ। এ ব্যাপারে কলেজ অধ্য শফিকুর রহমান সিকদার বলেন, শিার্থীদের কাছ থেকে অতিরিক্ত ফি নেয়া হচ্ছেনা। স্বাভাবিকভাবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্ধারিত ফি গ্রহণ করছে কলেজ কর্তৃপ।

আপনার মতামত লিখুন

বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ