শুক্রবার-২৪শে মে, ২০১৯ ইং-১০ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:৫৬
কলেজে ভর্তির আবেদন এখনও করেননি আড়াই লাখ শিক্ষার্থী ডোমারে আওয়ামীলীগের ইফতার মাহফিল জলঢাকায় সড়কে ধান ও খড় শুকানোর ধুমপরেছে- চলাচলে জনগনের দূর্ভোগ বিপুল জয়ে মোদিকে বিএনপির অভিনন্দন বিপুল জয়ে মোদিকে বিশ্বনেতাদের অভিনন্দন ২৫ জেলায় চলছে প্রথম ধাপের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা মুক্তিযোদ্ধাদের ভাতা বাড়ছে

বাবা হচ্ছেন সালমান খান!

2 weeks ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বিয়ে না করেই বাবা হওয়ার পরিকল্পনা করছেন সালমান খান। ফলে বিয়ে করছেন কবে- সালমান খানকে এই প্রশ্ন করতে করতে যারা ক্লান্ত-পরিশ্রান্ত হয়ে পড়েছেন তাদের হয়তো সালমানকে আর এই প্রশ্ন আর করতে হবে না। তার এই বাবা হওয়ান পরিকল্পনা থেকেই ধারণা করা যাচ্ছে সালমান হয়তো জীবনে আর কখনো বিয়েই করবেন না।

সালমান খানের সারোগেসির মাধ্যমে বাবা হওয়ার পরিকল্পনার এই খবর দিয়েছে টাইমস অব ইন্ডিয়া।

৫৩টি বসন্ত পেরিয়ে গেলেও এখনও বিয়ে করেননি সালমান। যদিও তিন দশকের চলচ্চিত্র জীবনে অনেক নারীর সঙ্গেই জড়িয়েছে তার নাম।

বিয়ে না করলেও শিশুরা যে সালমানের খুব প্রিয়, সেটা বলিউডের সবাই জানেন। বিশেষ করে ভাই আর বোনের ছেলে-মেয়েদের তার আদরের কথা বলেন তারা।

সালমান এর আগে বলেছিলেন, তিনি যদি কখনও বিয়ে করেন, তা করবেন শুধু সন্তান নেওয়ার জন্যই।

সালমানের ঘনিষ্ঠ একটি সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়া বলছে, এখনও বিয়ের জন্য ‘প্রস্তুত নন’ এই অভিনেতা, তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন তিনি।

অর্থাৎ কৃত্রিমভাবে কোনো নারীর জরায়ুতে সালমানের শুক্রাণু স্থাপন হবে, তার গর্ভেই বেড়ে উঠবে সালমানের শিশুটি; জন্মের পর তার বাবা হবেন সালমান।

সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ায় বলিউডে সালমানই প্রথম নন। এর আগে এভাবে সন্তান নিয়েছেন আমির খান, শাহরুখ খান, করন জোহরের মতো তারকারাও।

বলিউডের নামি গীতিকার সেলিম খানের ছেলে সালমান ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ দিয়ে বলিউডে পা রেখেই বাজিমাত করেন। ‘চকলেট বয়’র সেই ইমেজ ভেঙে এখন ‘মাচো হিরো’ হিসেবেই তার খ্যাতি।

আগামী ৫ জুন এই অভিনেতার বড় বাজেটের চলচ্চিত্র ‘ভারত’ মুক্তি পাচ্ছে, যাতে তার নায়িকা হিসেবে রয়েছেন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফ। চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ৩’ নিয়ে ভক্তদের সামনে আসছেন তিনি। ভারতে ক্যাটরিনার অভিনয় করাকে কেন্দ্র সালমান-ক্যাটরিনার পুরোনো প্রেম জোড়া লাগার গুঞ্জনও উঠেছে।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ