বুধবার-১৭ই জুলাই, ২০১৯ ইং-২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ১০:৩৬
চিরিরবন্দরে এইচএসসি পরীক্ষায় ফেল করায় শিক্ষার্থীর আত্মহত্যা রাণীরবন্দর তাঁত বোর্ডের পিয়নের বিরুদ্ধে সংবাদ সম্মেলন ডোমারে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে সংবাদ সম্মেলন। মুক্তিযোদ্ধা ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধাদের জন্য সরকার সার্বিক সহায়তা অব্যাহত রেখেছে – আ,ক,ম মোজাম্মেল হক—এমপি শৈলকুপায় জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে সংবাদ সম্মেলন সৈয়দপুরে মৎস অফিসের সংবাদ সম্মেলন সৈয়দপুরে ছয় কলেজ থেকে জিপিএ ৫ পেয়েছে ৪৩২ জন

বাবা-মায়ের কাছে ফিরতে চায় তৃষ্ণা

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: হারিয়ে যাওয়া তৃষ্ণা (৭) ফিরতে চায় মা-বাবার কাছে। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মঙ্গলবার (১ জানুয়ারি) থেকে মেয়েটি সোহেল মিয়ার হেফাজতে রয়েছে। সোহেল উপজেলার মোগড়া ইউনিয়নের নয়াদিল গ্রামের শাহ আলম মিয়ার ছেলে।

এ বিষয়ে সোহেল মিয়া জানান, মঙ্গলবার সন্ধ্যার দিকে আখাউড়া উপজেলার নয়াদিল গ্রামের মসজিদের কাছে কবরস্থানে বসে কান্না করছিল মেয়েটি। এ অবস্থায় মাটিতে গড়াগড়ি ও কান্না করতে দেখে আমার মায়া হয়। বাড়ি নিয়ে গোসল করিয়ে খাবার দিয়ে রাতে ঘুমাতে দিই। পরে নাম-ঠিকানা জিজ্ঞেস করলে সে সময় থেকে একই ঠিকানা বলে আসছে।

সোহেল জানায়, মেয়েটির নাম বলছে তৃষ্ণা। তার বাবা ছিদ্দিক মিয়া। মেয়েটির মায়ের নাম জমিলা। ভাই ইয়ামিন ও আলামিন। বড় এক বোনের নাম বলছে জোনাকি। এ ছাড়া আর কিছুই বলতে পারে না তৃষ্ণা। সে এখন তার বাড়ি ও বাবা-মায়ের কাছে ফিরে যেতে চায়।

সোহেল বলেন, গ্রামের মাতব্বরদের কাছে বিষয়টি বলেছি। আমি দিন মজুরি করে খাই। মেয়েটি নিয়ে খুব চিন্তায় আছি। মেয়েটির আচরণে বোঝা যায় সে মানসিক রোগী হতে পারে। এ জন্য সবসময় চোখে চোখে রাখতে হয়, ছেড়ে দিলে আবার হারিয়ে যাবে এ ভয়।

কোনো সুহৃদয়বান ব্যক্তি মেয়েটির পরিচয় পেলে দয়া করে উপযুক্ত পরিচয় দিয়ে নিয়ে যাবেন।

যোগাযোগের ঠিকানা- সোহেল মিয়া, নয়াদিল, আখাউড়া, ব্রাহ্মণবাড়িয়া। তার মোবাইল ০১৭৬৬৯৩৮০৫৮।সূত্র: পূর্বপশ্চিম

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ