শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: রাত ৯:০৬
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

বান্ধবী জর্জিয়ার সঙ্গে আরবাজ

6 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রণবীর সিং-দীপিকা পাডুকোনের মুম্বাই রিসেপশন যখন একেবারে তুঙ্গে, সেই সময় সেখানে হাজির হন মালাইকা অরোরা। নীল রঙের ডিজাইনার পোশাক পড়ে মালাইকা যখন ‘দিপবীরের’ রিসেপশনে হাজির হন, তখন কে বলবে চল্লিশ বসন্ত বেরিয়ে গিয়েছেন তিনি।

মালাইকার পর পরই গ্র্যান্ড হায়াতে হাজির হন অর্জুন কাপুর। আগামী সিনেমা ‘পানিপথ’-এর লুকে নীল রঙের স্যুট পরে পার্টিতে হাজির হন বনি কাপুরের ছেলে। অর্জুন সেখানে হাজির হওয়ার পর পরই দেখা যায় আরবাজ খানও এসে পড়েন। বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হন আরবাজ খান।

মালাইকার পিছু পিছু যখন অর্জুন কাপুর পার্টিতে হাজির হন, সেখানে ‘লেডিলাভ’-এর সঙ্গে দেখা যায় আরবাজকে। কিন্তু, অর্জুনের মুখোমুখি হতেই সেখান থেকে সরে যান আরবাজ।

মালাইকার প্রাক্তন স্বামী অন্যদিকে মুখ করে চলে যান সোফি চৌধুরীদের কাছে। অন্যদিকে কারিনা, কারিশমাদের সঙ্গে হাজির হয়ে গল্পে মেতে ওঠেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ