মঙ্গলবার-১৮ই জুন, ২০১৯ ইং-৪ঠা আষাঢ়, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: দুপুর ১:০০
সোনার দাম কমছে নওগাঁয় ৯৩৩ কোটি টাকার আম উৎপাদন বিকাশ-রকেটের ব্যালান্স জানাতে মোবাইল কম্পানিকে ৪০ পয়সা করে দিতে হবে বাংলাদেশি মসলা ও কৃষিপণ্যের প্রচুর চাহিদা ব্রিটেনে মানহানির দুই মামলায় খালেদার জামিন বিষয়ে আদেশ আজ ওসি মোয়াজ্জেম কারাগারে শিবগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে ছাত্র সংঘর্ষ, ছুরিকাঘাতে আহত ২

বান্ধবী জর্জিয়ার সঙ্গে আরবাজ

7 months ago , বিভাগ : বিনোদন,

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  রণবীর সিং-দীপিকা পাডুকোনের মুম্বাই রিসেপশন যখন একেবারে তুঙ্গে, সেই সময় সেখানে হাজির হন মালাইকা অরোরা। নীল রঙের ডিজাইনার পোশাক পড়ে মালাইকা যখন ‘দিপবীরের’ রিসেপশনে হাজির হন, তখন কে বলবে চল্লিশ বসন্ত বেরিয়ে গিয়েছেন তিনি।

মালাইকার পর পরই গ্র্যান্ড হায়াতে হাজির হন অর্জুন কাপুর। আগামী সিনেমা ‘পানিপথ’-এর লুকে নীল রঙের স্যুট পরে পার্টিতে হাজির হন বনি কাপুরের ছেলে। অর্জুন সেখানে হাজির হওয়ার পর পরই দেখা যায় আরবাজ খানও এসে পড়েন। বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে সঙ্গে নিয়ে সেখানে হাজির হন আরবাজ খান।

মালাইকার পিছু পিছু যখন অর্জুন কাপুর পার্টিতে হাজির হন, সেখানে ‘লেডিলাভ’-এর সঙ্গে দেখা যায় আরবাজকে। কিন্তু, অর্জুনের মুখোমুখি হতেই সেখান থেকে সরে যান আরবাজ।

মালাইকার প্রাক্তন স্বামী অন্যদিকে মুখ করে চলে যান সোফি চৌধুরীদের কাছে। অন্যদিকে কারিনা, কারিশমাদের সঙ্গে হাজির হয়ে গল্পে মেতে ওঠেন অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা।সূত্র: কালের কন্ঠ

আপনার মতামত লিখুন

বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ