শনিবার-২৫শে মে, ২০১৯ ইং-১১ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: সন্ধ্যা ৭:২৭
আধুনিক হবে পার্বতীপুর রেল জংশন-রেল পথ মন্ত্রী সারা দেশেই সড়ক, রেল, নৌ ও বিমানবন্দর নির্মাণের কাজ চলছে : প্রধানমন্ত্রী গাইবান্ধা কারাগারে আসামি নিখোঁজ-উদ্ধারের ঘটনায় তদন্তে কমিটি আন্তনগর ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ট্রেন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা ও দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী বসুন্ধরায় বাইতুল জান্নাত জামে মসজিদ উদ্বোধন চার সমুদ্রবন্দরে ৩, নদীবন্দরে ২ নম্বর সংকেত

বান্দরবানে সাংবাদিকরা জানেন না ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সংবাদ সম্মেলন

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবান পার্বত্য জেলা সরকারের জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন সংবাদ সম্মেলন আয়োজন স্থানীয় সাংবাদিকদের কে না জানিয়ে সংবাদ সম্মেলন করেছে অভিযোগ উঠেছে আয়োজক কর্তৃপক্ষ বিরুদ্ধে ।
জেলায় সিভিল সার্জন কার্যালয় কর্মরত স্বাস্থ্য কর্মকর্তা সাসুইচিং মারমা বলেন বুধবার সকালে স্থানীয় সংবাদ কর্মীদের নিয়ে জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়ে গেছে। স্বাস্থ্য বিভাগের আয়োজনের এ ওরিয়েন্টেশন অনুষ্ঠিত হয়। এতে সিভিল সার্জন ডা: অংশৈপ্রু চৌধুরী সভাপতিত্ব করেন ।
স্থানীয় সাংবাদিক মংথোয়াই ¤্রয় মারমা ও অংসিংনু মারমা হাচিং মারমা অভিযোগ করে বলেন সিভিল সার্জন ও স্বাস্থ্য বিভাগের আয়োজনের জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্প ওরিয়েন্টেশন সভায় জেলা শহরের কোন সংবাদকর্মীদের মাঝে জানানোর হয়নি এবং চিঠি প্রেরণ করা হয়নি । সিভিল সার্জন কর্মকর্তাদের সম্পর্কিত কিছু সংবাদ কর্মীদের নিয়ে সংবাদ সম্মেলন করেছেন অভিযোগ করেন। এতে স্থানীয় সংবাদকর্মীদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে।
বান্দরবানের সিনিয়র সাংবাদিক ও প্রেস কাবে সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক সত্যতা স্বীকার করে বলেন জেলা শহরে সিভিল সার্জন কর্তৃক জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন আয়োজন বিষয়ের কোন পত্র পায়নি এবং খুদে বার্তা ও পায়নি। কার্যালয়ের এরেক স্বাস্থ্য কর্মকর্তা থোয়াইনুমং মারমা সত্যতা স্বীকার করে বলেন ডা: অংশৈপ্রু চৌধুরী সভাপতিত্বে অনেক সংখক স্থানীয় সংবাদ কর্মীদের উপস্থিতিতে সংবাদ সম্মেলন করা হয়েছে।
সকালে বান্দরবান সিভিল সার্জন (ভারপ্রাপ্ত) ডা: বানু মারমা সাথে মুঠো ফোনের আলাপ কালে তিনি বলেন সব সাংবাদিকদের কে দাওয়াত করা হয়েছিল এবং আগামীতে অন্যান্য সংবাদ কর্মীদের নিয়ে সভা করা কথা বিষয়টি নিশ্চিত করেন তিনি।
উল্লেখ্য,আগামী ১৯ জানুয়ারি শিশুদের (১২ থেকে ৫৯ মাস বয়সী )২য় রাউন্ড শুরু হবার কথা থাকলেও সরকারের পক্ষ থেকে স্থগিত স্বীকার করেছেন সিভিল সার্জন (ভারপ্রপপ্ত) ডা: বানু মারমা ।

আপনার মতামত লিখুন

চট্রগ্রাম,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ