শুক্রবার-১৯শে জুলাই, ২০১৯ ইং-৪ঠা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ, সময়: বিকাল ৪:২৭
দুর্নীতিকে অন্যভাবে দেখার উপায় নেই : ওবায়দুল কাদের গোবিন্দগঞ্জে পানিতে পড়ে শিশুর মৃত্যু ডেঙ্গু নিয়ন্ত্রণে নিজেদের আগে সচেতন হতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী আত্রাইয়ে বেরি বাঁধ ভেঙে ৩ গ্রাম প্লাবিত : পানিবন্দি ১৫ হাজার লোক শিবগঞ্জে করতোয়া নদীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ এর ফাইনাল অনুষ্ঠিত জামালপুরে বন্যা পরিস্থিতির অবনতি পরমাণু সমঝোতা রক্ষার পথ খোলা আছে: ম্যাক্রনকে রুহানি

বান্দরবানে দুই পর্যটক লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি:
বান্দরবানের রুমা উপজেলা পাইন্দু খালে পানিতে ডুবে দুই পর্যটক নিখোঁজ পর সোমবার(১ জুলাই) সকালে দুই পর্যটকে লাশ উদ্ধার করেছে স্থানীয় লোকজন।
গত শনিবার সন্ধ্যায় পাইন্দু খাল পাড় হতে গিয়ে এই ঘটনার ঘটেছে। নিখোঁজ ব্যক্তিরা হলেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ট মো: সাইফুল্লাহ (আসিফ)(২৩) ও কলেজ ছাত্রী জান্নাত আরা বেগম।
স্থানীয় ও পুলিশ সূত্র বলেছেন বাংলাদেশ নৌ বাহিনীর সেকেন্ড লেফটেন্যাল্ড মো: অসিফ সহ ৬ জন নিয়ে রোয়াংছড়ি উপজেলা থেকে রুমা যাওয়া পথে রুমায় ১ নং পাইন্দু ইউনিয়নের তিনাফ সাফ ঝর্নায় এলাকায় পানির ¯্রােতে ভেসে গিছে দুইজন নিখোজ পর স্থানীয় লোকজন ও ডুবুরি দল উদ্ধার অভিযান চালাই।
তারা শনিবার পাচঁটার দিকে ছয়জন পর্যটক রনি পাড়া রাস্তায় দিক দিয়ে তিনাফ সাফ ঝর্ণায় বেড়েতে আসেন ।
তখন পানির ¯্রােত বেশি থাকার কারণে একজন ছেলে ও একজন মেয়ে পানিতে ভেসে যান।
স্থানীয় সেনাবাহিনীর নাম প্রকাশে অনিচ্ছুপ এক কর্মকর্তা সত্যতা স্বীকার করে বলেন সোমবার সকালে ঞোক্ষ্যং পাড়া এলাকায় থেকে স্থানীয় লোকজন পাইন্দু খাল থেকে মো: সাইফুল্লাহ (আসিফ) ও জান্নাত আরা বেগম মৃত দেহ উদ্ধার করা হয়।
রুমা পাইন্দু ইউপি চেয়ারম্যান উহামং মারমা সত্যতা স্বীকার করে বলেছেন নিখোঁজ ঘটনার পর থেকে স্থানীয় লোকজন উদ্ধার অভিযান নামে। তবে রুমা উপজেলা নির্বাহী অফিসার মো: শামসুল আলম বলেন সোমবার সকাল ১২ টার দিকে দুই জন মধ্যে সেকেন্ড ল্যাটেন্যাল্ট মো: সাইফুল্লাহ ওরফে আসিফ(২৩) মৃত দেহ উদ্ধার করা হয়েছে ।

আপনার মতামত লিখুন

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ